হোটেল রেইনট্রিতে ২ তরুণী ধর্ষণ: সাক্ষ্যগ্রহণ আবারও পেছালো

নলাইন ডেস্ক:  বনানীর রেইনট্রি হোটেলে দুই তরুণীকে ধর্ষণের মামলায় সাক্ষ্যগ্রহণ আবারও পিছিয়ে আগামী ১০ সেপ্টম্বর দিন ধার্য করেছেন আদালত।

রোববার ঢাকার দুই নম্বর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক সফিউল আজম আসামি পক্ষের সময়ের আবেদন মঞ্জুর করে তারিখ পিছিয়ে দেন।

রাষ্ট্রপক্ষের আইনজীবী আলী আকবর এ তথ্য জানিয়েছেন।এর আগে ২৪ জুলাই মামলার প্রথম সাক্ষ্যগ্রহণের দিন ছিল। মামলার আসামিরা হলেন, আপন জুয়েলার্সের মালিক দিলদার আহমেদের ছেলে সাফাত আহমেদ, সাফাতের বন্ধু সাদমান সাকিফ, নাঈম আশরাফ, সাফাতের গাড়িচালক বিল্লাল হোসেন ও দেহরক্ষী রহমত আলী।

মামলায় অভিযোগ গঠনের বৈধতা চ্যালেঞ্জ হাইকোর্টে যাওয়ার কারণ দেখিয়ে সেদিন সময়ের আবেদন করেছিল আসামিপক্ষ। একই কারণে দেখিয়ে রোববার ফের সময়ের আবেদন করা হয়।

এ মামলার বাদী ধর্ষণের শিকার ও বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী। গত ২৮ মার্চ তাকে এবং তার এক বন্ধবীকে ওই হোটেলে জন্মদিনের অনুষ্ঠানে ডেকে নিয়ে ধর্ষণ করা হয়েছিল বলে তার অভিযোগ।

ঘটনার দুই মাস পর বনানী থানায় আপন জুয়েলার্সের মালিক দিলদার আহমেদের ছেলে সাফাত আহমেদ, তার দুই বন্ধু এবং দুই কর্মচারীকে আসামি করে মামলা হয়।

আলোচিত ওই মামলার দুই মাসের মাথায় গত ১৩ জুলাই পাঁচ আসামির বিরুদ্ধে আদালত অভিযোগ গঠন করেন।

 

Please follow and like us:

Related posts

Leave a Comment