অপারেশন থিয়েটারে ফটোসেশনে ব্যস্ত ডাক্তার ও নার্স, রোগীনির ছবি ফেসবুকে

টুটুল রবিউল : অপারেশন থিয়েটারে মহিলা রোগীর ছবি ফেসবুকে ছেড়ে দেয়ার অভিযোগ উঠেছে এক ক্লিনিকের বিরুদ্ধে । চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার মোনাকষা বাজারে অবস্থিত সোনালী ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে গত সোমবার এ ঘটনা ঘটে। জানা যায়, মোনাকষা গ্রামের এক রোগীনির পেটে ব্যথা নিয়ে গত সোমবার ঐ ক্লিনিকে ভর্তি হয়। হাসপাতাল কর্তৃপক্ষ রোগীনির এপেন্ডিসাইট হয়েছে মর্মে অপারেশনের জন্য কর্তৃপক্ষ ক্লিনিকে ভর্তি হতে বলে। রোগীনি ভর্তি হলে তাকে অপারেশন থিয়েটারে নিয়ে গিয়ে ফটোসেশন শেষে অপারেশন করেন সার্জন ডাক্তার মশিউর রহমান ।

আর সেই ছবি ক্লিনিকের মেডিকেল এসিন্ট্যান্ট আরিফুজ্জামান তার ফেসবুক একাউন্টে আপলোড দেন। আরিফুজ্জামানের Arifuzzaman sk Samim নামীয় ফেসবুক একাউন্টে ঢুকে দেখা যায় , রোগীনি অপারেশন টেবিলে শুয়ে আছে বুকে কোন ওড়না ছাড়ায়। আর পাশে নার্স , ডাক্তার আর ক্লিনিক কর্তৃপক্ষ মোবাইলে ছবি তুলতে ব্যস্ত । এ ব্যাপারে স্যাকমো আরিফুজ্জামানের সাথে মোবাইলে কথা হয়।

অপারেশন থিয়েটারে রোগীনির ছবি তুলে ফেসবুকে আপলোড দিয়ে আপনি অপরাধ করেছেন কিনা জানতে চাইলে আরিফুজ্জামান বলেন- ঐ ছবি ফেসবুকে আপলোড দিয়ে তিনি কোনো অপরাধ করেননি। আরিফুজ্জামান বলেন ক্লিনিকের স্বার্থে তিনি এ কাজ করেছেন। একজন অর্ধ উলঙ্গ মেয়ের ছবি ফেসবুকে আপলোড দিয়ে এতটুকু অনুতপ্ত নন তিনি ।
সরাসরি সোনালী ক্লিনিকে গিয়ে উক্ত রোগীনির সাথে কথা বলতে চাইলে সজীব নামের এক লোক নিজেকে ক্লিনিক মালিক দাবী করে রোগীনির সাথে কথা বলতে বাধা প্রদান করেন এবং আমাদের প্রতিনিধিকে ম্যানেজ করার চেষ্টা করেন।

Free Traffic

Please follow and like us:

Related posts