প্রকাশ হলো শাকিব-বুবলীর রংবাজির ট্রেলার (ভিডিও)

বিনোদন প্রতিবেদক: সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে প্রকাশ হলো নাম্বার ওয়ান খ্যাত নায়ক শাকিব খান ও নায়িকা শবনম বুবলী জুটির চতুর্থ ছবি রংবাজের ট্রেলার।
ট্রেলারটিতে বেশ ভিন্ন লুকে দেখা গেল এই জুটিকে। বৃহস্পতিবার রংবাজ ছবির ট্রেলার প্রকাশ করা হয় ইউটিউবে। এরআগে সোমবার রাতে ছবিটির ৪ মিনিট ২৯ সেকেন্ড ব্যাপ্তির এই ট্রেলার ফাঁস হয় ইউটিউবে।যা নিয়ে আবারো মুক্তির আগে আলোচনায় আসলো ‘রংবাজ’।শুরু থেকেই আলোচনায় ছিল ছবিটি।
বাংলাদেশের রূপরঙ চলচ্চিত্রের সঙ্গে যৌথভাবে ছবিটি প্রযোজনা করছে কলকাতার ভেঙ্কটেশ ফিল্মস। ছবিটি প্রথমে নির্মাণের দায়িত্ব শামীম আহমেদ রনি’র। কিন্তু পরিচালক সমিতি কর্তৃক শাকিব খানকে নিষিদ্ধ করার পরও তাকে নিয়ে শুটিং চালিয়ে যাওয়ায় রনির পরিচাল+ক সদস্যপদ বাতিল করা হয়। যা এখনো বহাল রয়েছে। এরপর ছবিটির বাকি অংশের পরিচালনা করেন আবদুল মান্নান।
ছবিতে শাকিব খানের সাথে জুটি বেধেছেন নায়িকা শবনম বুবলী । ছবিতে শাকিব-বুবলী ছাড়াও আরও অভিনয় করছেন রজতাভ দত্ত, নূতন, সাদেক বাচ্চু প্রমুখ।

গত বছরের কোরবানি ঈদে শাকিব খানের জুটি বড় পর্দায় অভিষেক হয় নায়িকা বুবলীর। এক ঈদেই পর পর দুই ছবিতেই শাকিব খানের সাথে কাজ করেন তিনি। শুরুতেই বাজিমাত তার। এবার কোরবানি ঈদ হবে বুবলীর বড় পর্দায় এক বছর। গত ঈদের ন্যায় কি এবারো তারা রংবাজ দিয়ে বাজিমাত করবেন? এ জন্যই কি তাদের এই বিজয়ের চিহ্ন। এখন শুধু অপেক্ষার পালা

Please follow and like us:

Related posts