চাঁপাইনবাবগঞ্জে ফেনসিডিলসহ গ্রেপ্তার ১

তারেক আজিজ :  চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কানসাট গোপালনগর মোড়ে অভিযান চালিয়ে শুক্রবার সকালে অভিনব কায়দায় মোটরসাইকেলে পাচারের সময় ৯৭ বোতল ফেন্সিডিলসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড আ্যকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী রাজশাহী জেলার পুঠিয়া থানার জামিরা মোল্লাপাড়া গ্রামের গোলাম মোস্তফার ছেলে মোঃ আকাশ (২১)। মোটরসাইকেলের সীটের নীচে ও ট্রাংকির পার্শ্ববর্তী খালি স্থানে গোপনে অভিনব কায়দায় ফেন্সিডিলগুলো পাচার করা হচ্ছিল।

র‌্যাবের এক প্রেসনোটে জানানো হয়, র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের কমান্ডার অতিঃ পুলিশ সুপার মোঃ সাকিবুল ইসলাম খান এর নেতৃত্বে একটি অপারেশন দল শুক্রবার সকাল আনুমানিক ৭টার দিকে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার কাসনাট গোপালনগর মোড়স্থ জনৈক মনোয়ার হোসেন রুবেলের পোল্ট্রি ফিড দোকানের সামনে অভিযান চালায়। এসময় মোটর সাইকেলের তেলের ট্যাংকির ভিতর এবং সীট কভারের নীচে বিশেষ কায়দায় রক্ষিত নিষিদ্ধ ভারতীয় ৯৭ বোতল ফেন্সিডিল, যার আনুমানিক মূল্য ৪৮ হাজার ৫’শ টাকা), মাদকবহনকারী মোটর সাইকেল, ১টি মোবাইল ফোনসহ মাদক ব্যবসায়ী রাজশাহী জেলার পুঠিয়া থানার জামিরা মোল্লাপাড়া গ্রামের গোলাম মোস্তফার ছেলে মোঃ আকাশকে হাতেনাতে গ্রেপ্তার করা হয়।

জানা যায়, উক্ত মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবৎ তার মোটর সাইকেলে একই উপায়ে ও কৌশলে ফেন্সিডিলসহ বিভিন্ন ধরনের মাদক ব্যবসা এবং পাঁচারের সাথে জড়িত। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। উপরোক্ত ঘটনায় প্রয়োজনীয় আইনানুগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

Please follow and like us:

Related posts