চরমোনাই পীরের ভাই সৈয়দ মাওদুদ করিমের অসৎ চরিত্র এবং ভন্ডামি

মাওদুদ জানান, এসব করতে পারবো না বলে তো কোন বিধান নেই। যদি এসব না করতে পারবো তাহলে আল্লাহ কেন তৈরী করেছেন

 বাংলাদেশে ইসলাম প্রচারে চরমোনাই পীরকে ভক্তি করে নিরঙ্কুশভাবে। কিন্তু মূল পীর এসাহাক এর নাতি সৈয়দ মাওদুদ করিমের অসৎ চরিত্র এবং ভন্ডামির কবলে এলাকাবাসী রয়েছে আতঙ্কে।
জানা গেছে পীর বংশের পরিচয় বহন করে এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করেছেন এই মাওদুদ। ইয়াবা, গাজার পাইকারী বিক্রেতা, ছোটছেলেদের ধর্ষণ, পতিতা পল্লিতে তার নিয়মিত যাতায়াতের ঘটনা তার কাছে কোন ব্যপারই না।
মাওদুদ জানান, এসব করতে পারবো না বলে তো কোন বিধান নেই। যদি এসব না করতে পারবো তাহলে আল্লাহ কেন তৈরী করেছেন।
 পীর বংশের প্রশ্নে তিনি বলেন, এরা ভন্ড পীর। মূলত প্রকৃত পীর আমার দাদা সৈয়দ এসাহাক করিম আমাকে মোজেজা দিয়ে গেছেন। সুতরাং আমি আমার মতই চলবো।
গত ২৯ আগস্ট বরিশাল নগরীর কাকলীর মোড়স্থ হোটেল আমিরিতে পতিতাসহ নগ্ন অবস্থায় ধরা পরার পর জনতার কাছে এমন কথা বলেন তিনি।
ওদিকে চরমোনাই এলাকায় খোজ নিয়ে জানা গেছে অবাক করা তথ্য। স্থানীয়রা জানিয়েছে, চরমোনাইতে ইয়াবা ও গাজার ডিলার হিসেবে মাওদুদকে চেনে।
 পূর্ব পশুরীকাঠি নদীর পাড় মাছের আড়ৎ আছে তার। সেখানে থেকে এ ব্যবসা করে থাকেন তিনি। এর প্রতিবাদ করতে গেলে মারধর করে সে।
একই সাথে এই আড়তে নিয়মিত বরিশালের কিছু আবাসিক হোটেল থেকে নারী নিয়ে দিনের পর দিন ফূর্তি করে থাকে। এইসবে সুযোগ করে দেন স্থানীয় কিছু উঠতি তরুনদের। ফলে তরুনরা তার কথামত কাজ করে।
জানা গেছে, কয়েকজন স্কুল পড়–য়া ছাত্রকে বলাৎকার করে। তা নিয়ে স্থানীয়ভাবে শালিসি করে জরিমানাও দেন। মাওদুদ ইতিমধ্যে প্রতারনার মাধ্যমে চারটি বিয়ে করেছেন।
তার ৫টি ছেলে সন্তানও রয়েছে। তারপরও কয়েক বছর পূর্বে চরমোনাই-চরহোগলার মাঝামাঝি স্থানের বাসিন্দা চরহোগলা মডেল মাদরাসার ছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষন করে গর্ভবতি করে।
এ ঘটনা ফাঁস হয়ে গেলে স্থানীয় কিছু তরুন নিয়ে সেই ধর্ষিতার বাড়ি ব্যারিকেট দিয়ে ফতোয়ার মাধ্যমে গর্ভ নষ্ট করে মাওদুদ। এদিকে মাওদুদকে নিয়ে সংবাদ প্রকাশ হলে এলাকায় সস্তি নেমে আসে। মুঠোফোনে অনেকেই বাংলাদেশ বাণীকে কৃতজ্ঞতা প্রকাম করেন।
প্রসঙ্গত সৈয়দ মাওদুদ করিমের পিতা সৈয়দ মোবারক করিম। সৈয়দ মোবারক ও সৈয়দ ফজলুল করিম একই মায়ের সন্তান। এই দুজন আবার পীর এসাহাক এর প্রথম স্ত্রীর সন্তান।
 বিডিভিউ২৪.কম 
সংবাদটি শেয়ার করুন

Related posts

Leave a Reply