শিবগঞ্জের পাগলা নদী থেকে মা-মেয়ের মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার পাগলা নদীর উত্তর উজিরপুর ঘাট থেকে মা ও মেয়ের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতরা হল- উপজেলার দুর্লভপুর ইউনিয়নের আটরশিয়া গ্রামের ফিটু আলীর স্ত্রী মমতাজ বেগম (৪৫) ও মেয়ে রুপা খাতুন (২০)। রবিবার দুপুরে প্রথমে রুপা খাতুনের মরদেহ উদ্ধার করা হয়। এরপর বিকেলে শিবগঞ্জ উপজেলার আটরশিয়া এলাকার পাগলা নদী থেকে মা মমতাজ বেগমের মরদেহ উদ্ধার করে পুলিশ।
শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) হাবিবুল ইসলাম হাবিব জানান, নদীতে পৃথক দুটি স্থানে মরদেহ দেখতে পেয়ে এলাকাবাসী পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ পৃথক পৃথক স্থান থেকে মরদেহ ২টি উদ্ধার করে ময়না তদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করে। ওসি আরও জানান, সকালে নদীতে গোসল করতে নেমে মা-মেয়ে নিখোঁজ হয়।
দুর্লভপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজিব রাজু ও নিহত রুপার চাচাতো ভাই গাজুলুর রহমান জানান, তর্তীপুর ঘাটে প্রতিবন্ধী মেয়ে রুপাকে নিয়ে গোসল করতে গিয়েছিলেন মা মমতাজ বেগম। দুপুরের দিকে স্থানীয়রা প্রথমে রুপার লাশ নদীতে ভাসতে দেখে পুলিশকে খবর দেয, পুলিশ এসে লাশ উদ্ধার করে থানায় নিয়ে য়ায়। এরপর বিকালে তর্তিপুর ঘাটের একটু দূরে রুপার মা মমতাজ বেগমের লাশ উদ্ধার করা হয়।

Please follow and like us:

Related posts