জাতীয় শোক দিবসে অনুপস্থিত মৎস্য অফিস সহকারী

টুটুল রবিউল : মহান শোক দিবসে প্রশাসনের সকল কর্মকর্তা কর্মচারীরা যখন ব্যস্ত শোক দিবসের বিভিন্ন অনুষ্ঠানে, তখন কোন ছুটির নোটিশ ছাড়ায় বা কর্মকর্তাকে না জানিয়ে অনুপস্থিত নাচোল উপজেলা মৎস্য অফিসের অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর । হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী পালনে সরকারী নির্দেশ থাকা সত্ত্বেও নাচোল মৎস্য অফিসের অফিস সহকারী সফিকুল ইসলাম ব্যক্তিগত কাজে ব্যস্ততা দেখিয়ে শোক দিবসে উপস্থিত না থেকে চরম ধৃষ্টতা প্রদর্শন করেছেন ।

এব্যাপারে নাচোল উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ নাজমুল হক বলেন- আজকের মহান শোক দিবস এটি রাষ্ট্রীয় অনুষ্ঠান, এখানে কারো অনুপস্থিত থাকার সুযোগ নেই। উপজেলা মৎস্য কর্মকর্তা উর্ধ্বতন কর্মকর্তাকে এবিষয়ে লিখিত অভিযোগ করলে উর্ধ্বতন প্রশাসন অভিযুক্তের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করবে বলে জানান উপজেলা নির্বাহী কর্মকর্তা ।
নাচোল উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা সুনীল মন্ডল জানান – অফিস সহকারী সফিকুল ইসলাম ছুটি নেননি বা তাকে জানাননি। তিনি অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর সফিকুলকে টেলিফোন করলেও রিসিভ করেননি। এ বিষয়ে তিনি উর্ধ্বতন কর্মকর্তাকে লিখিত অভিযোগ করবেন বলেও জানান।
এব্যাপারে অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর সফিকুল ইসলামের ০১৭২০২১৪৫৩৭ নম্বরে যোগাযোগ করলে, তিনি মোবাইল রিসিভ না করায় তার কোন বক্তব্য পাওয়া যায়নি ।

সংবাদটি শেয়ার করুন

Related posts

Leave a Reply