আজকের রাশিফল: ২১ আগস্ট, ২০১৭

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল) : অবশেষে আজ শরীর অসুস্থ হতে পারে। জ্ঞাতিশত্রু সম্পর্কে সতর্ক থাকুন। ব্যবসায়িক দিক ভালো যাবে। বিক্রয় বাণিজ্যে লাভ যোগ রয়েছে। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। বিনোদন শুভ। প্রবাসী আপনজনের সঙ্গে যোগাযোগ হতে পারে।

বৃষ (২১ এপ্রিল-২০ মে) : কোন এক না জানা কারনে আজ বৃষ্টিতে ভিজতে খুব ইচ্ছা করবে। প্রেমযোগ শুভ রয়েছে। তবে অনলাইন প্রেম থেকে সাবধান। ব্যবসায়িক দিক ভালো যাবে। যৌথ ও অংশীদারি ব্যবসায় সুফল পেতে পারেন। ঘনিষ্ঠ বন্ধুদের কারো সহযোগিতা পাবেন। বিবাদ এড়িয়ে চলার চেষ্টা করুন। শত্রুপক্ষের তৎপরতা বৃদ্ধি পাবে। সাময়িক অসুস্থতা দেখা দিতে পারে।

মিথুন (২১ মে-২০ জুন) : কর্মপরিবেশ অনুকূলে থাকতে পারে। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা আশা করতে পারেন। শরীর ভালো যাবে না। নিজের দায়দায়িত্ব সম্পর্কে সতর্ক থাকুন। বিদ্যার্থীদের জন্য সময় অনুকূলে থাকবে। রোমান্স ও বিনোদন শুভ।

কর্কট (২১ জুন-২০ জুলাই) : ধর্ম-কর্মের প্রতি আগ্রহ বৃদ্ধি পেতে পারে। প্রিয় সান্নিধ্য আনন্দদায়ক হতে পারে। সৃজনশীল কাজকর্মের প্রতি অনুরাগ সৃষ্টি হতে পারে। শিল্প-সাহিত্যের প্রতিও আগ্রহী হয়ে উঠতে পারেন। মাতৃস্বাস্থ্য ভালো যাবে। প্রাপ্ত তথ্যের ওপর নির্ভর করতে পারেন।

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট) : আবেগপ্রবণ হয়ে উঠতে পারেন। পারিবারিক পরিবেশ ভালো থাকবে। অসুস্থ মায়ের আরোগ্য লাভের সম্ভাবনা আছে। মন ভালো থাকবে। কোনো বন্ধুর সান্নিধ্যে আনন্দ বোধ করতে পারেন। কাজকর্মে উৎসাহ বোধ করবেন। মনোবল বজায় থাকবে।

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর) : কাজকর্মে উৎসাহ পাবেন। মনোবল বৃদ্ধি পাবে। ব্যক্তিগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। যেকোনো পরিস্থিতি সাহসিকতার সঙ্গে মোকাবিলা করতে পারবেন। প্রতিবেশীর সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। আর্থিক দিক ভালো যাওয়ার সম্ভাবনা আছে।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর) : সামগ্রিকভাবে দিনটি শুভ সম্ভাবনাময়। প্রতিশ্রুতি পালন করতে পারবেন। আর্থিক দিক ভালো যাবে। কোনো সূত্র থেকে টাকা পেতে পারেন। কোনো আত্মীয়ের আগমনে পারিবারিক ক্ষেত্রে ব্যস্ততা বৃদ্ধি পেতে পারে। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর) : দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। ব্যবসায়িক যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। ব্যক্তিত্ব দিয়ে অন্যকে প্রভাবিত করতে পারবেন। বিনয়ী আচরণ দিয়ে অন্যকে সহজে মুগ্ধ করতে পারবেন। ব্যয়াধিক্য দেখা দিতে পারে। ভ্রমণ ফলপ্রসূ হতে পারে।

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর) : রাস্তার এপার থেকে ওপারের চিত্র বুঝতে গিয়ে গিছুটা বিপাকে পড়তে পারেন। গোপন শত্রুতা বৃদ্ধি পেতে পারে। শরীর অসুস্থ হতে পারে। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিলে ভালো করবেন। ভ্রমণের সুযোগ পেতে পারেন। বন্ধুদের সহযোগিতা পাবেন। সাংগঠনিক কাজে সুফল পেতে পারেন।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি) : কোনো প্রত্যাশা পূরণ হতে পারে। জ্যেষ্ঠ ভ্রাতা-ভগ্নির সঙ্গে সম্পর্ক ভালো যাবে। পেশাগত ব্যাপারে কারো সঙ্গে কোনো ধরনের চুক্তি বা সমঝোতা হতে পারে। বন্ধুদের সহযোগিতা পেতে পারেন। যাত্রা ও যোগাযোগ শুভ। পিতৃস্বাস্থ্য ভালো যেতে পারে।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) : সামাজিক কাজকর্মে অংশগ্রহণ করতে পারেন। সুনাম ও মর্যাদা বৃদ্ধি পেতে পারে। পাবলিক ইমেজ বৃদ্ধির সম্ভাবনা আছে। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা পাবেন। ভ্রমণ ফলপ্রসূ হতে পারে। ধর্ম ও আধ্যাত্মিকতার প্রতি অনুরাগ সৃষ্টি হতে পারে।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) : শিক্ষার্থীদের জন্য আজকের দিনটি বিশেষ শুভ। বিশেষ করে যারা উচ্চ শিক্ষার জন্য বিদেশ যাওয়ার চেষ্টা করছেন। পেশাগত পরিবেশ ভালো থাকবে। ভাগ্যোন্নয়নের প্রচেষ্টা ফলপ্রসূ হতে পারে। তীর্থ ভ্রমণের সুযোগ পেতে পারেন। আধ্যাত্মিকতার প্রতি আগ্রহ বৃদ্ধি পেতে পারে। বদনাম এড়িয়ে চলার চেষ্টা করুন। শোকগ্রস্ত হওয়ার আশঙ্কা রয়েছে।

Please follow and like us:

Related posts

Leave a Comment