ভোলাহাটে বিজিবির ত্রান সামগ্রী বিতরণ


Add
Add

নিজস্ব প্রতিবেদক: চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলায় বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) রবিবার সীমান্তবাসী বন্যা দূর্গত জনসাধারনের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করেছে। চাঁপাইনবাবগঞ্জে ৫৯’বিজিবি ব্যাটালিয়নের আয়োজনে বেলা ১১টায় চরধরমপুর উচ্চ বিদ্যালয়ে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন বিজিবি রাজশাহী সেক্টর কমান্ডার কর্ণেল গাজী মোহাম্মদ সাজ্জাদ, ৫৯’বিজিবি ব্যাটালিয়ন কমান্ডার লেঃ কর্ণেল রাশেদ আলী, ভোলাহাট সদর ইউপি চেয়ারম্যান ইয়াজদানী জর্জ, গোহালবাড়ী ইউপি চেয়ারম্যান আব্দুল কাদের, জেলা আ’লীগ সহ-সভাপতি আব্দুল খালেক, উপজেলা আ’লীগ সহ-সভাপতি ইয়াসিন আলী সহ অন্যান্যরা।

১৫০ টি বানভাসি পরিবারের মাঝে ১০ কেজি চাউল, ১ কেজি চিড়া, ১ কেজি ডাল, ১ লিটার সয়াবিন তেল, দেড় লিটার বিশুদ্ধ পানি, হাফ কেজি লবন ও ২৫০ গ্রাম গুড়ের একটি করে ত্রাণের প্যাকেট প্রদান করা হয়। পরে সেক্টর ও ব্যাটালিয়ন কমান্ডার বন্যা পরিস্থিতি দেখতে চরধরমপুর ও জেকে পোলাডাঙ্গা সীমান্ত ফাঁড়ির দায়িত্বপূর্ণ এলাকার বিভিন্ন দূর্গত এলাকা পরিদর্শন করেন এবং আগামীতে দূর্গতদের পাশে থাকার কথা জানান।

ক্রাইম নিউজ ২৪ এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।
ব্রেকিং নিউজঃ
ব্রেকিং নিউজঃ