চাঁপাইনবাবগঞ্জের নাচোলে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক:  চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলা থেকে রাজমিস্ত্রী মইদুল ইসলাম বাদল (৪০) ও তার স্ত্রী নাসিমা বেগমের (৩৫) মরদেহ উদ্ধার করা হয়েছে।

মইদুল সদর ইউনিয়নের হাকরইল গ্রামের সিরাজ উদ্দিনের ছেলে। আজ বুধবার সকাল ৯ টার দিকে নিজ বাড়ি থেকে স্বামী-স্ত্রীর গলায় ফাঁস দেয়া মরদেহ উদ্ধার করে নাচোল থানা পুলিশ।

নাচোল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মাহতাব উদ্দিন জানান, মরদেহ দুটির গলায় জালের দড়ির ফাঁস দেয়া ছিল। মইদুলের মরদেহ বাড়ির বাইরের আঙিনায় সবজি চাষের জন্য পোতা বাঁশের সাথে ঝুলন্ত অবস্থায় ও তার স্ত্রী নাসিমার মরদেহ ঘরের ভেতরে খাটের পাশে মেঝেতে গলায় একই ধরনের দড়ি দিয়ে ফাঁস দেয়া কিন্তু শোয়ানো অবস্থায় পাওয়া যায়।

ঘটনার আলামতে ও প্রতিবেশীদের বরাতে ওসি জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মইদুল আত্মহত্যা করেছে। কিন্তু সন্দেহ করা হচ্ছে এর আগে সে তার স্ত্রী নাসিমাকে হত্যা করে। সে প্রায়ই পারিবারিক কলহে স্ত্রীকে অত্যাচার করত। এদিকে মইদুল কিছুটা পাগলাটে প্রকৃতির ছিল বলেও শোনা গেছে। ঘটনার তদন্তে স্বামী-স্ত্রীর মৃত্যুর প্রকৃত কারন উদঘাটিত হবে বলে জানান ওসি। মইদুলের মৃত্যুর ঘটনায় তার পিতা সিরাজ উদ্দিন নাচোল থানায় একটি অপমৃত্যু মামলা করেছেন।

তিনি জানান, গত মঙ্গলবার রাত দশটা থেকে বুধবার ভোররাতের মধ্যেই ঘটনাগুলি ঘটে। অপরদিকে পুলিশ বাদী হয়ে নাসিমার মৃত্যুর ঘটনায় হত্যা মামলা দায়েয়ের প্রস্তুতি নিচ্ছে। মরদেহ দুটি দুপুরে ময়না তদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Related posts

Leave a Reply