অজানা রোগে আক্রান্ত শিশু সাকিবার পাশে চাঁপাইনবাবগঞ্জের পুলিশ সুপার

নিজস্ব প্রতিবেদক: চাঁপাইনবাবগঞ্জের অজানা রোগে আক্রান্ত শিশু সাকিবার পাশে এসে দাঁড়িয়েছেন জেলা পুলিশ সুপার টি.এম মোজাহিদুল ইসলাম। গত ২৪ আগস্ট সিএন ক্রাইম নিউজে গোমস্তাপুরে অজানা রোগে আক্রান্ত শিশু শাকিবা’ শিরোনামে সংবাদ প্রকাশের পর ওই তিনি শিশুটির পরিবারকে নগদ টাকা দিয়ে সহযোগিতার হাত বাড়িয়ে দেন। রবিবার দুপুরে তিনি এই নগদ অর্থ প্রদান করেন।

সাকিবাকে হাসপাতালে দেখতে গিয়ে পুলিশ সুপার টি.এম মোজাহিদুল ইসলাম সাংবাদিকদের জানান, চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার বিভীষণ গ্রামের দুই বছর বয়সী সাকিবা এক বিরল রোগে আক্রান্ত হয়ে দুঃসহ জীবনযাপন করছে। তার বাবা একজন কৃষক হওয়ায় তার অজানা রোগের চিকিৎসা করাতে হিমশিম খাচ্ছেন। এ অবস্থায় পুলিশ সুপার শিশুটির চিকিৎসার জন্য তার পরিবারের কাছে ৩০ হাজার টাকা তুলে দেন। এসময় তার চিকিৎসারও খোঁজ-খবর নেন।

পুলিশ সুপার বলেন, কৃষক পরিবারের শিশুটি সামান্য কিছু দিতে পারাই আনন্দ লাগছে। সাকিবা সুস্থ হয়ে স্বাভাবিক জীবনে ফিরে আসুক- এই কামনা করি। সাকিবার বাবা আব্দুস সাত্তার  জানান, আজ আমার মেয়ের পাশে অনেকেই আছে। বেশি অবদান রেখেছেন গণমাধ্যম কর্মীরা। তারা আজ না থাকলে হয়তো আমার মেয়ে এতো কিছু হতো না।

তিনি আরো জানান, রোববার চাঁপাইনবাবগঞ্জের পুলিশ সুপার টি.এম মোজাহিদুল ইসলাম আমার মেয়েকে হাসপাতালে দেখতে এসে ৩০ হাজার টাকা দেন। অনেক ভালো লাগছে- আমার মেয়ের পাশে পুলিশ প্রশাসনও আছে।

সাকিবার মা সাবিনা খাতুন জানান, আমার স্বামী একজন কৃষক। জন্মের পর থেকে মেয়ের পেছনে অনেক টাকা খরচ হচ্ছে। এখন আমাদের সংসার চালাতে হিমশিম খেতে হচ্ছে। মেয়ের ভবিষ্যতের কথা বলতে তার দুচোখ বেয়ে নেমে আসে অশ্র“ধারা।

তিনি বলেন, জানি না আমার মেয়ে ভালো হবে কিনা? আমার মেয়ে ভালো চিকিৎসা পেয়ে ভালো হোক- এমনটাই আশা করি। আর যারা আমার পরিবার ও আমার মেয়ের পাশে দাঁড়িয়েছেন তাদের আল্লাহ ভালো করুক। আমার মেয়ের জন্য সকলেই দোয়া করবেন।

আরো খবর »

গোমস্তাপুরে অজানা রোগে আক্রান্ত শিশু শাকিবা

 


Please follow and like us:

Related posts

Leave a Comment