চাঁপাইনবাবগঞ্জে কমিউনিটি পুলিশিং সমাবেশ ও ওপেন হাউজ ডে


Add
Add

নিজস্ব প্রতিবেদক: চাঁপাইনবাবগঞ্জে কমিউনিটি পুলিশিং সমাবেশ ও ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে। 

“পুলিশ জনতা, জনতাই পুলিশ” ও ‘জঙ্গি-মাদকের প্রতিকার, চাঁপাইনবাবগঞ্জ পুলিশের অঙ্গিকার” এ শ্লোগানে রবিবার বিকেলে নবাবগঞ্জ সদর মডেল থানার আয়োজনে ও অফিসার ইনচার্জ সাবের রেজা আহম্মেদের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মাহবুব আলম খান।

উপস্থিত ছিলেন অফিসার ইনচার্জ (তদন্ত) জোবায়ের আহম্মেদ, অফিসার ইনচার্জ (অপারেশন) আতিকুল ইসলাম ও কমিউনিটি পুলিশিংয়ের বিভিন্ন নেতৃবৃন্দ।

আলোচনা সভায় অতিরিক্ত পুলিশ সুপার মাহবুব আলম খান বলেন, মাদক একটি সামাজিক ব্যধি। আমাদের এই ব্যধি থেকে রক্ষা পেতে মাদক ও জঙ্গিবাদের বিরুদ্ধে কঠোর অবস্থান নিয়ে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। সমাজকে চলমান মাদক ও জঙ্গি মুক্ত করতে আইনী কঠোর ব্যবস্থা নিতে হবে। পাশাপাশি প্রতিটি পাড়া-মহল্লায় জঙ্গি ও মাকদ প্রতিরোধ কমিটির গঠন করে স্থানীয় মাদক ব্যবসায়ীদের চিহ্নিত করে পুলিশের হাতে তুলে দিতে হবে। প্রবীণদের পাশাপাশি মাদক ও জঙ্গি প্রতিরোধ কমিটিতে যুবকদেরও ভূমিকা নিয়ে জঙ্গি ও মাদক প্রতিরোধ কমিটি করে সমাজের ক্ষতিগ্রস্থকারীদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে।

আলোচনা সভা চলাকালে “জঙ্গি কর্মকান্ড নির্মূলে পুলিশ সুপারের আহ্বান” এর লিফলেট বিতরণ করা হয়। সভায় অতিরিক্ত পুলিশ সুপার মাহবুব আলম খান মাদক ও জঙ্গিবাদের বিরুদ্ধে সোচ্চার ও এর তাৎক্ষনিক তথ্য পুলিশকে জানিয়ে সহযোগিতা করার জন্য আহ্বান জানান।

Add
ক্রাইম নিউজ ২৪ এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।
ব্রেকিং নিউজঃ
ব্রেকিং নিউজঃ