ঈদের দিনেও অনুশীলনে টাইগাররা

কয়েক ঘণ্টা বাকি আছে আর চট্টগ্রাম টেস্ট শুরু হতে। কিন্তু আজ তো ছিল ঈদ। বাংলাদেশের অন্যতম বড় ধর্মীয় উৎসব। উৎসব তাতে কী? একদিন পরই দলের জন্য রয়েছে কঠিন পরীক্ষা। অস্ট্রেলিয়ার বিপক্ষে দ্বিতীয় টেস্ট ম্যাচ। তাই আজ ছয় ক্রিকেটার নেমেছিলেন অনুশীলনে।

মুমিনুল হক, নাসির হোসেন, সৌম্য সরকার, সাব্বির রহমান, লিটন কুমার দাস ও মুস্তাফিজুর রহমানদের নিয়ে প্রধান কোচ হাথুরুসিংহে নামেন অনুশীলনে। পেস বোলিং কোচ কোর্টনি ওয়ালশ, ট্রেনার মারিও ভিল্লা ভারায়ন ও ফিল্ডিং কোচ রিচার্ড হ্যালসনও ছিলেন। বাকি ৮ ক্রিকেটার আজ রাতে চট্টগ্রামে আসার কথা।

দলের সবাই না থাকার পরও পুরোদমেই অনুশীলন করেন টাইগাররা। ব্যাটিং-বোলিং-ফিল্ডিং তিন বিভাগেই তিন ঘণ্টা অনুশীলন করে বাংলাদেশ দল।

মুমিনুল, সৌম্য ও সাব্বির ব্যাটিংয়ের পাশাপাশি বোলিং অনুশীলন করেছেন। মুস্তাফিজুর রহমান কোর্টনির সঙ্গে বোলিং ক্লাসের পর বেশ কিছু সময় ব্যাটিংয়েও ঘাম ঝরান। আর লিটন দাস ব্যাটিংয়ের পাশাপাশি উইকেটকিপিংও করেন। ফিল্ডিংও করেছেন বেশ কিছু সময় নাসির-মুমিনুলরা।

বাংলাদেশের অনুশীলন শেষ হওয়ার প্রায় এক ঘণ্টা পর অনুশীলনে আসে অস্ট্রেলিয়া দল। বিকেল ৫টা পর্যন্ত অনুশীলন করে তারা।                      সূত্রঃ জাগোনিউজ২৪.কম


Please follow and like us:

Related posts

Leave a Comment