জুলি টুতে খোলামেলা রাই লক্ষ্মী (ভিডিও)

ভারতের দক্ষিণী সিনেমার পরিচিত মুখ রাই লক্ষ্মী। তবে এবার জুলি-টু সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখছেন এ অভিনেত্রী। সম্প্রতি জুলি-টু সিনেমাটির ট্রেলার ছেড়েছে প্রযোজনা সংস্থা।

ট্রেলারে বেশ খোলামেলাভাবে দেখা গেছে রাই লক্ষ্মীকে। ইউটিউবে প্রকাশিত ১ মিনিট ২২ সেকেন্ড দৈর্ঘ্যের ট্রেলারে দেখা গেছে, সিনেমা জগতের পর্দার আড়ালের গল্প। একজন নতুন অভিনেত্রীকে ইন্ডাস্ট্রিতে টিকে থাকতে ও তারকা হতে হলে কী করতে হয়, তা তুলে ধরা হয়েছে সিনেমার গল্পে।

সিনেমাটি পরিচালনা করছেন দীপক শিবদাসানি। তবে সবাইকে অবাক করে দিয়েছে এর পরিবেশকের নাম। তিনি আর কেউ নন, বলিউডের সবচেয়ে বিতর্কিত ব্যক্তি ও ভারতীয় সেন্সর বোর্ডের সাবেক চেয়ারম্যান পহলাজ নিহালানি।

দায়িত্ব থাকা অবস্থায় ‘রক্ষণশীল’ তকমা পাওয়া পহলাজ ভোল পাল্টে কীভাবে এমন একটি সিনেমার পরিবেশক হলেন তা নিয়ে বলিপাড়ায় চলছে জোর সমালোচনা।

২০০৪ সালে মুক্তিপ্রাপ্ত জুলি সিনেমার সিক্যুয়েল জুলি-টু। প্রথম সিনেমাটিতে অভিনয় করেছিলেন নেহা ধুপিয়া। এবার থাকছেন রাই লক্ষ্মী।

এছাড়া আরো রয়েছেন-রতি অগ্নিহোত্রী, সাহিল সালাথিয়া, আদিত্য শ্রীবাস্তব, রবি কৃষান এবং পঙ্কজ ত্রিপাঠি। চলতি বছর ৬ অক্টোবর মুক্তি পাবে সিনেমাটি।

 

সংবাদটি শেয়ার করুন

Related posts

Leave a Reply