রাস্তায় দাঁড়িয়ে শিশু জন্ম দেবার যে ভিডিওটি সারা বিশ্বে ভাইরাল !

এমন পরিস্থিতিতে আমরা সাধারণত কী আশা করি? আমরা ভাবি, সন্তান জন্ম দেবার মতো এমন ধকল শেষে তিনি হয়তো  নারীকে সবাই মনে করেন দুর্বল, কিন্তু সন্তান জন্ম দেবার শক্তি যার আছে, তাকে দুর্বল বলার আসলে কোনো অবকাশই নেই। আর এক চাইনিজ নারী সন্তান জন্ম দেবার মতো প্রচন্ড কষ্টের এই কাজটি করেছেন রাস্তার মাঝে দাঁড়িয়েই।

শুধু তাই নয়, সন্তান জন্ম দেবার কিছুক্ষণের মাঝেই বাজারের থলি এবং নবজাতক শিশুটিকে নিয়ে তিনি হেঁটে চলে যান। পুরো ঘটনাটি ধারণ করা হয় ভিডিওতে, যা ইতোমধ্যেই ফেসবুকে শেয়ার হয়েছে পাঁচ হাজারেরও বেশি। ২ সেপ্টেম্বরের ঘটনা এটি। চীনের গুয়াংডং এলাকার ইয়ুনফুতে বাজার করার সময়ে হঠাৎই প্রসব বেদনা শুরু হয় এই নারীর।

ভিডিওতে দেখা যায় সেখানেই সন্তান জন্ম নেয়, সেই মা কোমর ভাঁজ করে দাঁড়িয়ে আছেন এবং শিশুটি তার পায়ের কাছে মেঝেতে নড়াচড়া করছে। কিছুক্ষণ পর একটি অ্যাম্বুলেন্স এবং মেডিকেল স্টাফ এসে তাকে সাহায্য করে। শিশুটিকে একটি চেয়ারে রাখা হয়।

এমন পরিস্থিতিতে আমরা সাধারণত কী আশা করি? আমরা ভাবি, সন্তান জন্ম দেবার মতো এমন ধকল শেষে তিনি হয়তো কিছুক্ষণ বিশ্রাম নেবেন, অথবা অ্যাম্বুলেন্সে করেই চলে যাবেন বাড়িতে।

কিন্তু আসলে তিনি মোটেই তা করেননি। রীতিমত “সুপারওম্যান” এই নারী এক হাতে শিশুকে কোলে নিয়ে আরেক হাতে ভারী বাজারের ব্যাগ তুলে নেন, এবং রক্তাক্ত পোশাকে হেঁটেই চলে যান সেই জায়গা থেকে!

বিশ্বাস হচ্ছে না? ভিডিওতে দেখে নিন পুরো ব্যাপারটা, শুরু থেকে শেষ পর্যন্ত-

ভিডিও টি দেখতে :    এখানে ক্লিক করুন
সূত্র: shanghaiist

সংবাদটি শেয়ার করুন

Related posts

Leave a Reply