শিবগঞ্জে জঙ্গি ও মাদক বিরোধী আলোচনা সভা ও র‌্যালি (ভিডিও)


Add
Add

নিজস্ব প্রতিবেদক: সুশিক্ষিত ও সৃজনশীল দেশ গড়ি ,মাদক ও জঙ্গিবাদকে না বলি এ শ্লোগানে ঢাকাস্থ শিবগঞ্জ উপজেলা ছাত্রকল্যান সমিতির উদ্যোগে শিবগঞ্জে জঙ্গি ও মাদক বিরোধী আলোচনা সভা ও সচেতনতামূলক র‌্যালি অনুষ্ঠিত হয়েছে ।  মঙ্গলবার সকালে শিবগঞ্জ সরকারী মডেল হাই স্কুল অডিটোরিয়ামে সভা অনুষ্ঠিত হয়।

পরে একটি র‌্যালি বের হয়ে পৌর এলাকার কয়েকটি সড়ক ঘুওে পূণঃরায় সেখানে গিয়ে শেষ হয়।  অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঢাকাস্থ শিবগঞ্জ উপজেলা ছাত্রকল্যাণ সমিতির উপদেষ্টা ও পুলিশের কাউন্টার টেরিরিজম ইউনিটের এএসপি তৌহিদুল ইসলাম,পৌর আওয়ামী লীগের সভাপতি আতিকুল ইসলাম টুটুল খান,সাধারন সম্পাদক অধ্যাপক গোলাম কিবরিয়া,

কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক ওয়ালিদ আহমেদ কমল উপজেলা ছাত্র লীগের সভাপতি বেনজির আলী,সাধারন সম্পাদক সাইফুল ইসলাম, সমিতির বর্তমান সভাপতি ফরহাদ আলি,সাধারণ সম্পাদক মাসিদুর রহমানসহ স্থানীয় আওয়ামী লীগ,যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।  অনুষ্ঠানে প্রধান অতিথি তৌহিদুল ইসলাম জঙ্গিবাদ ও মাদক নির্মূলে সবার সহযোগিতা কামনা করেন।

[vsw id=”YKbRdDGUsDA” source=”youtube” width=”425″ height=”344″ autoplay=”no”]

ক্রাইম নিউজ ২৪ এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।
ব্রেকিং নিউজঃ
ব্রেকিং নিউজঃ