ভাগ্নের হাত ধরে ১০ লাখ টাকা ও ৬ ভরি স্বর্ণালংকার নিয়ে উধাও খালা

0

বরিশালের গৌরনদী উপজেলায় পরকীয়ার সম্পর্কে ভাগ্নের হাত ধরে নগদ ১০ লাখ টাকা, ছয় ভরি স্বর্ণালংকার নিয়ে দুই কন্যা সন্তানকে ফেলে রেখে অজানার উদ্দেশ্যে পাড়ি জমিয়েছে খালা। এ ঘটনায় থানায় সাধারণ ডায়েরী ও আদালতে মামলা দায়ের করা হয়েছে।

ঘটনাটি ঘটেছে বরিশালের গৌরনদী উপজেলার নলচিড়া ইউনিয়নের লেবুতলী গ্রামে। বিষয়টি নিয়ে এলাকায় ব্যাপক তোলপাড় শুরু হয়েছে।

ওই গ্রামের আব্দুস সাত্তার বেপারীর পুত্র সৌদি প্রবাসী সাইদুর রহমান জানান, ২০০৭ সালের ১১ জানুয়ারি সামাজিকভাবে তিনি একই উপজেলার টিকাসার গ্রামের জনৈক এস্কেন্দার হাওলাদারের কন্যা খাদিজা আক্তার নুপুরকে (২৪) বিয়ে করেন। দাম্পত্য জীবনে তাদের দুইটি কন্যা সন্তান রয়েছে।

প্রবাসী সাইদুর রহমান আরো জানান, সম্প্রতি তার স্ত্রী নুপুরের সাথে তার খালাতো বোনের ছেলে (ভাগ্নে) পটুয়াখালীর দুমকী উপজেলার আঠারোগাছিয়া গ্রামের দুলাল সরদারের পুত্র কুমিল্লার ১৬ বেঙ্গল ক্যান্টমেন্টের জনৈক আব্দুল করিমের অধীনস্থ ঝাড়ুদার নাসির সরদারের সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত ১২ আগস্ট প্রবাসী সাইদুর রহমান ছুটিতে নিজ বাড়িতে আসেন।

পরবর্তীতে কৌশলে প্রবাসীর অর্থ ও স্বর্ণালংকার হাতিয়ে নিয়ে তার স্ত্রী নুপুর বেগমকে গত ২৭ আগস্ট পরকীয়া প্রেমিক নাসির বাগিয়ে নিয়ে অজানার উদ্দেশ্যে পাড়ি জমায়।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ