চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের পৃথক অভিযানে মাদকসহ গ্রেপ্তার-৪

তারেক আজিজ : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ,সদর ও নাচোল উপজেলায় রোববার বিকেল ও শনিবার রাতে পৃথক তিনটি অভিযানে ১৫ কেজি গাঁজা, ৮৫ বোতল দেশী চোলাই মদ ও ৩শ’ ইয়াবাসহ ৪ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড একশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

রোববার বিকেল সোয়া ৩টায় জেলার শিবগঞ্জ উপজেলার ফতেপুর চামারমাঠ এলাকার একটি আমবাগানে অভিযান চালায় র‌্যাব।

অভিযানে ১৫ কেজি গাঁজাসহ গ্রেপ্তার করা হয় শিবগঞ্জের নয়ালাভাঙ্গা ইউনিয়নের মৃত.আফতাব উদ্দিন বিশ্বাসের ছেলে আব্দুল আলীমকে (৫০)। এর আগে, দুপুর আড়াইটায় সদর উপজেলার রামচন্দ্রপুরহাট ডিহিরমাঠ এলাকায় এনামুল হকের ছেলে মাহাতাব উদ্দিনের বসত বাড়িতে অভিযান চালানো হয়। সেখান হতে শিবগঞ্জের তর্ত্তিপুরের মৃত.মহেন্দ্র সিংহের ছেলে ভুলু সিংহকে (৫২) ৮৫ বোতল দেশী চোলাই মদসহ গ্রেপ্তার করা হয়। অপরদিকে, গত শনিবার সন্ধ্যা সাড়ে ৭টায় জেলার নাচোল উপজেলার কালইর গ্রামে রেইলগেট কাঠালঘুন্টি এলাকায় পাকা সড়কের পার্শ্বে অভিযান চালায় র‌্যাব। অভিযানে ৩শ’ ইয়াবা ও ১টি মোটরসাইকেলসহ শিবগঞ্জের জামিনপুর গ্রামের মৃত. ওমর আলীর ছেলে জেম আলী (৫০) ও নাচোল মুরাদপুরের মৃত.সিরাজুল ইসলাম টোটনের ছেলে জাহাঙ্গীর আলমকে (৩০) গ্রেপ্তার করা হয়।

মাদক কেনাবেচার গোপন সংবাদের ভিত্তিতে অভিযানগুলি চালানো হয় বলে রোববার সন্ধ্যায় র‌্যাবের এক প্রেসনোটে জানানো হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসায় জড়িত বলে স্বীকার করেছেন বলে জানিয়েছে র‌্যাব। অভিযানগুলির ব্যাপারে শিবগঞ্জ, সদর ও নাচোল থানায় পৃথক মামলা হয়েছে। অভিযানগুলিতে নেতৃত্ত দেন চাঁপাইনবাবগঞ্জে র‌্যাব-৫ ক্যাম্প কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার সাকিবুল ইসলাম খান।

সংবাদটি শেয়ার করুন

Related posts

Leave a Reply