বৃহস্পতিবার রাজশাহী যাচ্ছেন প্রধানমন্ত্রী

0

আগামীকাল বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) প্রধানমন্ত্রী রাজশাহী যাচ্ছেন। অপ্রীতিকর ঘটনা এড়াতে রাজশাহীর আইনশৃঙ্খলা ব্যবস্থা আরও জোরদার করা হয়েছে। বাড়ানো হয়েছে গোয়েন্দা নজরদারিও। এরই অংশ হিসেবে গত দুই দিনে (সোম ও মঙ্গলবার) ১৯ জামায়ত-শিবির কর্মীসহ ১১৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র ও সিনিয়র সহকারী কমিশনার (সদর) ইফতেখায়ের আলম বলেন, ‘নিয়মিত অভিযানে চালিয়ে আমার বিভিন্ন মামলার আসামিদের গ্রেফতার করি। তবে প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে আইনশৃঙ্খলা পরিস্থিতির যাতে কোনও কমতি না থাকে সেজন্য গোয়েন্দা নজরদারিসহ গ্রেফতার অভিযান আরও বাড়ানো হয়েছে। নাশকতাসহ আইনশৃঙ্খলায় বিঘ্ন ঘটাতে পারে এমন রাজনৈতিক নেতাকর্মীদেরকে গ্রেফতার করে কারাগারে পাঠাচ্ছি।’

রাজশাহীর পবা উপজেলার হরিয়ান সুগার মিল মাঠে প্রধানমন্ত্রীর জনসভা হবে। এই এলাকাটি পুঠিয়া ও মতিহার থানা এলাকার কাছাকাছি। তাই এই দুই এলাকায় বেশি অভিযান চলছে।

মঙ্গলবার সন্ধ্যায় রাজশাহী মহানগর পুলিশ এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে,বৃহস্পতিবার বেলা ২টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাজশাহীর হরিয়ান সুগার মিল মাঠে জনসভা করবেন। প্রধানমন্ত্রীর নিরাপত্তার স্বার্থে এবং জনসভার শৃঙ্খলা আনার লক্ষ্যে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের পক্ষ থেকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

ট্রাফিক ব্যবস্থা স্বাভাবিক রাখার লক্ষ্যে চাঁপাইনবাবগঞ্জ -রাজশাহী ও নওগাঁ- রাজশাহী মহাসড়ক দিয়ে জনসভা অভিমুখী গাড়িগুলো মাহেন্দ্রা বাইপাস সংলগ্ন এলাকায় পার্কিং করতে হবে। নাটোর-রাজশাহী মহাসড়ক দিয়ে জনসভা অভিমুখী গাড়িগুলো কাটাখালী জুট মিল মাঠে ও সংলগ্ন নর্দান পাওয়ার প্লান্ট এলাকায় পার্কিং করতে হবে। তবে ভিআইপি ও স্টিকারযুক্ত গুরুত্বপূর্ণ জিপ ও মাইক্রোবাস জাতীয় গাড়িগুলো জনসভা সংলগ্ন মাঠ ও মাঠের আশেপাশে পার্কিংয়ের ব্যবস্থা নেওয়া হয়েছে। কোনও অবস্থাতেই বড় গাড়ি যেমন বাস,ট্রাক ইত্যাদি কাটাখালী হতে জনসভাস্থলের দিকে এবং মাহেন্দ্রা বাইপাস থেকে জনসভা স্থলগামী সরু সড়কে প্রবেশ করতে দেওয়া হবে না। বিডিমর্নিং ডেস্ক-

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ