চাঁপাইনবাবগঞ্জে ধর্ষণের অভিযোগে দুলাভাই গ্রেপ্তার

চাঁপাইনবাবগঞ্জে এক মাদ্রাসাছাত্রীকে ধর্ষণের অভিযোগে জাহাঙ্গির আলম (৩২) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে সদর থানা পুলিশ। জাহাঙ্গির রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলার বালিগ্রামের সৈয়ব আলীর ছেলে।

১২ সেপ্টেম্বর (মঙ্গলবার) সন্ধ্যায় শহরের দারিয়াপুর তাতীপাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

জানা যায়, ধর্ষণে শিকার অসুস্থ অবস্থায় ওই ছাত্রীকে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় ছাত্রীর মা বাদী হয়ে মঙ্গলবার সদর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন।

মামলার তদন্ত কর্মকর্তা (আইও) ও সদর থানার উপপরিদর্শক (এসআই) রাশিদুল ইসলাম জানান, গত ১১ সেপ্টেম্বর (সোমবার) সন্ধ্যার কিছু আগে প্রাইভেট পড়ে ওই ছাত্রী বাড়ি ফিরছিল। পথে গলি রাস্তায় একা পেয়ে ছাত্রীকে পেছন থেকে মুখ চেপে ধরে মারধর করে বাড়ির পেছনে নিয়ে ধর্ষণ করে জাহাঙ্গির। পরে রক্তাক্ত অবস্থায় বাড়ি ফিরে আসালে তাকে সদর হাসপাতালে ভর্তি করা হয়।

এ ব্যাপারে রাতেই থানায় অভিযোগ করা হয়। অভিযোগ পাবার পর ধর্ষক জাহাঙ্গিরকে গ্রেপ্তার করে পুলিশ। ধর্ষক ছাত্রীটির ফুফাতো দুলাভাই হয়। শ্বশুর বাড়িতে বেড়াতে এসে জাহাঙ্গির এই অপকর্ম ঘটায় বলে জানান এসআই রাশিদুল।

মামলার তদন্ত কর্মকর্তা আরও জানান, মেয়েটির মেডিকেল পরীক্ষার জন্য আবদেন করা হয়। কিন্তু তার রক্তক্ষরণ বন্ধ না হওয়ায় সংকটাপন্ন অবস্থায় চিকিৎসাধীন রয়েছে।

 

সংবাদটি শেয়ার করুন

Related posts

Leave a Reply