এবার শচীন কন্যার প্রেমের ঘটনায় তোলপাড় ভারতে!

গোটা ভারতবাসীর কাছে শচীন টেন্ডুলকর শয়নে, স্বপ্নে, জাগরণে! শচীন নিজেই বহির্বিশ্বের কাছে ভারতের অ্যাম্বাসাডর। তিনি ক্রিকেট খেলা ছেড়ে দিয়েছেন বেশ কয়েক বছর হল। তবে শচীনকে নিয়ে ভারতাবাসীর উন্মাদনা কমার নয়। শচীন গোটা বিশ্বে এতটাই জনপ্রিয় যে তাঁর কন্যা কেরিয়ারে বিশেষ কিছু অর্জন না করেই সেলিব্রিটির তকমা পাচ্ছেন।

বর্তমানে নিজের পড়াশোনার জগতেই মগ্ন সারা টেন্ডুলকর। শচীন বরাবরই প্রচারের আলো থেকে সযত্নে আড়াল করে এসেছেন নিজের পুত্র অর্জুন ও কন্যা সারাকে। তবে সবসময় যে তিনি সফল হয়েছেন, তা বলা যাবে না। যেমন শচীন কন্যা সারা ফের প্রচারমাধ্যমের শিরোনামে। নিজের সম্পর্কের কারণে।

ওজন কমানোর আগে ও পরে অনন্ত অাম্বানী।

১৯ বছরের সুন্দরী শচীন কন্যা কিছুদিনের মধ্যেই বলিউডে অভিষেক ঘটাতে পারেন, জল্পনা ছিল এমনটাই। বলা হচ্ছিল শাহিদ কপূরের বিপরীতে নিজের বি-টাউনের কেরিয়ার শুরু করবেন সারা। যদিও শচীন সেই জল্পনায় জল ঢেলে নেতিবাচক টুইট করেছিলেন। কন্যার ব্যক্তিগত জীবন নিয়ে কাঁটাছেড়া শুরু হওয়ায় বেশ বিরক্ত হয়েছিলেন লিটল মাস্টার। তবে ফের একবার সারা প্রচারমাধ্যমের লাইমলাইটে। তাঁর সম্পর্কের কারণ।

জানা গিয়েছে, সারা নাকি নিজের বয়ফ্রেন্ড খুঁজে পেয়েছেন। সারা যার সঙ্গে ডেটিং করছেন তিনি আর কেউ নন, মুকেশ ও নীতা অাম্বানীর পুত্র অনন্ত। জল্পনা ছড়িয়েছে এমনটাই। সর্বভারতীয় বেশ কিছু প্রচারমাধ্যমে এই ‘সেলেব্রিটি রিলেশনশিপ’ নিয়ে বেশ কিছু প্রতিবেদন লেখা হয়েছে।

বিপুলদেহী অনন্ত সম্প্রতি ওজন ঝরিয়ে স্লিম অ্যান্ড ট্রিম হয়েছেন। ২০৮ কেজি থেকে ১০৮ কেজি কমিয়ে তিনি আপাতত শিরোনামে। রোগা হওয়ার পর গার্লফ্রেন্ডও পেয়েছেন সেলিব্রিটি পুত্র। অনন্তের সঙ্গে তাঁর সম্পর্কের জল্পনা কতটা সত্যি, সেদিকেই আপাতত নজর থাকবে।

 

Related posts

Leave a Comment