উপজেলা সম্মেলনে উপেক্ষিত জেলা বিএনপি


Add
Add

ফারুক আহমেদ চৌধুরী:  জেলা বিএনপির সভাপতি এ্যাড. রফিকুল ইসলাম টিপু ও সাধারন সম্পাদক আলহাজ আমিনুল ইসলামকে না জানিয়ে অনুষ্ঠিত হতে যাচ্ছে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা ও পৌর বিএনপির সম্মেলন। এ নিয়ে দলটির মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে। সম্প্রতি সোস্যাল মিডিয়া সহ বিভিন্ন প্রচার মাধ্যমে আগামী ১৬ সেপ্টেম্বর সম্মেলনের খবর শোনা যাচ্ছে। প্রচার করা হচ্ছে এ সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপির সিনিয়র যুগ্ন মহাসচিব এ্যাড. রুহুল কবির রিজভি আহম্মেদ।

দলীয় গঠনতন্ত্র মোতাবেক জেলা বিএনপি উপজেলা ও পৌর কমিটি অনুমোদনের বিধান রয়েছে। তবে এ সম্মেলনে জেলা বিএনপি অনুপস্থিতির খবরে দলটির ভিতবে বাইরে চলছে সমালোচনার ঝড়। অভ্যন্তরিন দ্বন্দের কারনে পিছিয়ে পড়া দলটি আবারো নতুন করে বিতর্কের জন্ম দিচ্ছে এমনটি বলছেন জেলার শীর্ষ নেতারা।
বিএনপির একাধিক নেতাকর্মী বলছেন, জেলা বিএনপিকে দর্শক বানিয়ে হতে যাওয়া এ সম্মেলন অভ্যান্তরিন দ্বন্দকে জটিল করে তুলছে। জেলা বিএনপির দায়িত্বশীল নেতাদের উপেক্ষা করে যে সম্মেলন হতে যাচ্ছে সেটি দলের জন্য মঙ্গলজনক হবেনা।

Add
ক্রাইম নিউজ ২৪ এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।
ব্রেকিং নিউজঃ
ব্রেকিং নিউজঃ