স্ত্রীর হাতে জুতার বাড়ি খান সঞ্জয়!

বিবাহিত জীবনে স্বামী-স্ত্রীর খুনসুটি নিয়ে নানা ধরনের মুখরোচক গল্পই প্রচলিত আছে। তবে বলিউডের খলনায়ক খ্যাত সঞ্জয় দত্তের বিষয়টি নিছক গালগল্প নয়। ডিএনএ ইন্ডিয়ার খবরে প্রকাশ, স্ত্রী মান্যতা নাকি জুতাপেটা করেন সঞ্জয়কে। ভারতের একটি টিভি চ্যানেলকে সাক্ষাৎকার দেওয়ার সময় এমনটাই জানিয়েছেন স্বয়ং সঞ্জয়।

সঞ্জয় বলেন, এগুলো আমার জুতা। সব জুতাই হাতে বানানো। আগ্রার মুচিরা এ ধরনের জুতা বানাতে পারেন না। এ জুতাগুলো মেক্সিকোর মুচিদের বানানো, যা অনেক কষ্ট করে আমাকে জোগাড় করতে হয়েছে। মেক্সিকোর জুতার দোকানটির নাম ‘ব্যাক অ্যাট দ্য র‍্যাঞ্চ’। মেক্সিকোর মুচি আমাকে তালিকা পাঠিয়েছেন এবং আমি যেকোনো জুতা সেখান থেকে পছন্দ করতে পারি। এটা চামড়ার জুতা নয়, এটা প্লাস্টিকের তৈরি এবং আপনি যেকোনো জুতা পছন্দ করতে পারেন। আমার এ রকম অনেক জুতা রয়েছে, যা দিয়ে আমার স্ত্রী প্রায়ই মাথায় মেরে থাকে।

এই মারামারির বিষয়টি কিন্তু এ দম্পতির ছবিতে একেবারেও নেই। তাই ইনস্টাগ্রামে প্রায়ই সঞ্জয় ও মান্যতার রোমান্টিক ছবি দেখা যায়। বলা বাহুল্য, জুতা দিয়ে মাথায় মারার বিষয়টি সঞ্জয় মজা করেই বলেছেন।

বর্তমানে ‘ভূমি’ চলচ্চিত্রের প্রচারে ব্যস্ত সময় পার করছেন সঞ্জয়। ২০১৬ সালে পুনের কারাগার থেকে ছাড়া পাওয়ার পর ‘ভূমি’ দিয়েই তিনি ফিরছেন বলিউডে। সঞ্জয় দত্ত ছাড়াও ছবিতে আরো অভিনয় করেছেন অদিতি রায় হায়দারি, শারদ কেল্কার, শেখর সুমন, সিদ্ধান্ত গুপ্তা। এ ছাড়া একটি আইটেম গানে রয়েছেন সানি লিওন। ‘ট্রিপি ট্রিপি’ শিরোনামের গানটি এরই মধ্যে বেশ জনপ্রিয়তা পেয়েছে। ছবিটি পরিচালনা করেছেন ওমাং কুমার। প্রযোজনায় রয়েছেন ভূষণ কুমার, সন্দীপ সিং, ওমাং কুমার। ছবিটি আজ ২২ সেপ্টেম্বর মুক্তি পেয়েছে। অনলাইন ডেস্ক ঃ

Please follow and like us:

Related posts

Leave a Comment