মহানন্দা নদীতে ট্রলার ডুবিতে নিখোঁজ শ্রমিকের লাশ উদ্ধার


Add
Add

নিজস্ব প্রতিবেদক: চাঁপাইনবাবগঞ্জে সদর উপজেলার মহানন্দা নদীতে ট্রলারডুবিতে নিখোঁজের দু’দিন পর মো. ইব্রাহিম (৩২) নামে এক শ্রমিকের লাশ উদ্ধার হয়েছে। ইব্রাহিম শিবগঞ্জ উপজেলার ধাইনগর ইউনিয়নের রানীবাড়ি গ্রামের জহির উদ্দিনের ছেলে।

২৪ সেপ্টেম্বর (রবিবার) সকাল ১০টায় উজেলার দিয়াড় ধাইনগর এলাকা থেকে রাজশাহী ফায়ার সার্ভিসের ডুবুরি দল এবং খুলনার বেসরকারি একটি বিশেষ ডুবুরী দল যৌথঅভিযান চালিয়ে লাশটি উদ্ধার করে।

গোবরাতলা ইউপি চেয়ারম্যান আসজাদুর রহমান ও চাঁপাইনবাবগঞ্জ ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক (ডিএডি) মনোরঞ্জন সরকার জনান, গত ২২ সেপ্টেম্বর (শুক্রবার) বেলা সাড়ে ১১টায় অতিরিক্ত বালি ভর্তি ট্রলারটি মহনন্দা নদীর দিয়াড় এলাকায় ডুবে যায়। এ সময় ট্রলারে থাকা চারজন শ্রমিকের মধ্যে তিনজন সাঁতরে পাড়ে উঠলেও ইব্রাহিম নিজের মোবাইল আনতে গিয়ে আটকা পড়ে ট্রলারের সঙ্গে ডুবে যায়। খবর পেয়ে রাজশাহী থেকে ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল এসে শুক্রবার সন্ধ্যা থেকে রাত ১০টা এবং শনিবার সকাল থেকে দিনব্যাপী উদ্ধার কাজ চালিয়ে ব্যর্থ হয়। রবিবার সকাল থেকে রাজশাহীর ডুবুরী দল ও খুলনার থেকে আসা উদ্ধারকারী দল যৌথভাবে উদ্ধার অভিযানে অংশ নেয়। বেলা ১০টার দিকে ট্রলারের ভেতর আটকা পড়া ইব্রাহিমের লাশ উদ্ধার করা হয়।

লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান তারা।

Add
ক্রাইম নিউজ ২৪ এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।
ব্রেকিং নিউজঃ
ব্রেকিং নিউজঃ