কথিত এমপি নামে পরিচিত কানা বজলুর হাতে সাংবাদিক লাঞ্ছিত

0
চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার গোবরাতলা ইউনিয়নের সরজন এলাকার কথিত এমপি নামে পরিচিত কানা বজলুর হাতে তিন সাংবাদিক লাঞ্ছিত হয়েছে। এ বিষয়ে লাঞ্ছিত সাংবাদিক রবিউল আলম টুটুল সদর মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।

জানা যায়, দিয়াড় ধাইনগর এলাকার অবৈধ বালুমহলে ট্রলারডুবির ঘটনায় ইব্রাহিম নামে এক শ্রমিক নিখোঁজ হয়। এ বিষয়ে সংবাদ সংগ্রহ করতে গিয়ে অবৈধ বালু মহলের মালিক চিহ্নিত মাদক সম্রাট সাংবাদিকদের পেশাগত দায়িত্ব পালনে বাঁধা প্রদান করতে এ হামলা চালায়।

গত ২৩ সেপ্টেম্বর শনিবার বিকেল ৪-৩০ মিনিটে রাজশাহী হতে প্রকাশিত “দৈনিক গণধ্বনি প্রতিদিনের ষ্টাফ রিপোর্টার রবিউল আলম টুটুল তার সঙ্গীয় দুইজন সাংবাদিকসহ বজলু তার বাসায় অবস্থান করছে খবর পেয়ে তার বাসায় যান। গিয়ে দেখেন বজলু তার বাসার সামনে অবস্থান করছে। সাংবাদিক রবিউল আলম টুটুল টলার ডুবির ঘটনায় তার বক্তব্য জানতে চাইলে তিনিসহ তার মেজো ছেলে সাংবাদিকদের অকথ্য বাসায় গালিগালাজ করে এবং বলে সাংবাদিকদের সাথে কোন কথা বলবেন না। পত্রিকায় লিখে তার কিছু হবেনা জানিয়ে তিনি বলেন- ডিসি, এসপি তার পকেটে।

ছবি উঠানোর সময় কানা বজলু সাংবাদিক রবিউল আলম টুটুলের ব্যবহৃত মোবাইলটি ঘু্ৃষি মেরে ভেঙ্গ ফেলে।

একই দিন রাত্রে সাংবাদিক রবিউল আলম টুটুল চাঁপাই সদর থানায় বজলু ও তার ছেলে মেহেদীকে আসামী করে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
(ধারাবাহিক প্রতিবেদন আসছে)

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ