চাঁপাইনবাবগঞ্জে দুদকের গণশুনানিতে কর্মকর্তাদের বিরুদ্ধে অভিযোগ

0

নিজস্ব প্রতিবেদক: চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে দুর্নীতি প্রতিরোধ বিষয়ক গণশুনানীতে প্রধান অতিথি বাংলাদেশ দুর্নীতি দমন কমিশনের (দুদক) কমশিনার ড. নাসির উদ্দিন বলেছেন, আমরা প্রতিটি সরকারি অফিসের জবাবদিহিতা নিশ্চিত করতে চাই।

সংবিধান অনুযায়ী রাষ্ট্রের সকল ক্ষমতার মালিক জনগণ। তাই আমরা আপনাদের খোঁজ খবর নিতে এসেছি। যে সব সরকারি অফিসে আপনারা সেবা পাচ্ছেন না সে সব অভিযোগ আমরা দেখার চেষ্টা করবো। সরকারি কর্মকর্তারা কেন সেবা দিতে পারেনি এবং কত দিনের মধ্যে সেবা দিতে পারবেন তা নিশ্চিত করতে হবে।

আজ মঙ্গলবার সকালে ভোলাহাট উপজেলা পরিষদ চত্বরে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ফিরোজ হাসানের সভাপতিত্বে দুদকের আয়োজনে ও ভোলাহাট উপজেলা প্রশাসনের সহযোগিতায় গণশুনানিতে চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসক মাহমুদুল হাসান মডারেটরের দায়িত্ব পালন করেন।

অনুষ্ঠানে সাধারণ ভূক্তভূগি নাগরিকদের এলজিইডি, প্রকল্প বাস্তবায়ন, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা, পুলিশ, মাধ্যমিক ও প্রাথমিক শিক্ষা, সমাজসেবা, শুল্ক করিডোর, ভূমি ও সাব-রেজিষ্ট্রি অফিসসহ বিভিন্ন কর্মকর্তাদের বিরুদ্ধে সেবা প্রদানে অবহেলার অভিযোগের ভিত্তিতে কর্মকর্তারা উত্তর দেন। গুরুত্বপূর্ণ অভিযোগগুলির তালিকা তৈরি করে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের বিষয়টি গণশুনানিতে নিশ্চিত করেছেন দুদক কর্তৃপক্ষ।

অভিযোগ ও প্রশ্নোত্তর পর্ব শেষে আলোচনায় বক্তব্য রাখেন, দুদক রাজশাহী বিভাগীয় পরিচালক আব্দুল আজিজ ভুঁইয়া, দুদক পরিচালক (প্রতিরোধ) মনিরুজ্জামান, ভোলাহাট উপজেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ জেলা আ’লীগ সহ-সভাপতি আব্দুল খালেক, উপজেলা আ’লীগ সভাপতি প্রকৌ. আমিনুল হক প্রমূখ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ