সদ্য প্রাপ্ত
শতভাগ বিদুৎ নিশ্চিত করতে কাজ করছে সরকারঃ আব্দুল ওদুদ এমপি (ভিডিও) আয় বর্ধক খাতে সেলাই মেশিন ও ক্ষুদ্র ব্যবসার পুঁজি বিতরণ চাঁপাইনবাবগঞ্জে অনুষ্ঠিত হল ঐতিহ্যবাহী ঘোড় দৌড় প্রতিযোগিতা ► (ভিডিও) শিবগঞ্জে বিপুল পরিমাণ ফেনসিডিল উদ্ধার : গ্রেফতার ২ ময়মনসিংহে এস আই মলয় চক্রবর্তীর বিলাসবহুল বাড়ী চাঁপাইনবাবগঞ্জে ৩টি চোরাই মোটরসাইকেলসহ চোর চক্রের দু’ সদস্য গ্রেফতার সোনামসজিদ সীমান্তে আটক ৯টি উট চিড়িয়াখানায় হস্তান্তরের দাবিতে মানববন্ধন ভোলাহাটে প্রশাসনের শীতবস্ত্র বিতরণ ভোলাহাটে শীতের কাঁপনি থামছেই না চাঁপাইনবাবগঞ্জে সোনার মোড় মৃধাপাড়ায় তাফসীরুল কুরআন মাহফিল অনুষ্ঠিত

কোরিয়া বাংলাদেশ ইপিএস (এমপ্লয়মেন্ট পারমিট সিস্টেম) চুক্তির ১০বছর পূর্তি উপলক্ষে আগামী ৮ই অক্টোবর অনুষ্ঠিত হতে যাচ্ছে ইপিএস এ্যাওয়ার্ড ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান-১৭

দক্ষিণ কোরিয়া থেকে: মোহাম্মদ আল আজিম ঃ   বাংলাদেশ দূতাবাস সিউলের সার্বিক সহযোগিতায় অনুষ্ঠানটির আয়োজক ইপিএস বাংলা কমিউনিটি ইন কোরিয়া। বাংলাদেশী অধ্যুষিত দক্ষিণ কোরিয়ার মেট্রোপলিটন সিটি ইনছনে অনুষ্ঠিত হবে  ইপিএস এ্যাওয়ার্ড  এই বর্ণাঢ্য আয়োজন। এই অনুষ্ঠানে সফল ও প্রতিভাবান ইপিএস কর্মী, সেরা রেমিটেন্স প্রেরণকারী, সেরা নিয়োগকারীসহ ৫ টি ক্যাটাগরিতে থাকছে এ্যাওয়ার্ড প্রদান এবং বাংলাদেশ ও কোরিয়ার জনপ্রিয় শিল্পীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

সাংস্কৃতিক অনুষ্ঠানে কোরিয়া প্রবাসীদের মাতাতে গাইবেন জনপ্রিয় কণ্ঠশিল্পী হ্নদয় খান, লালন ব্যান্ড, আয়েশা মৌসুমি (পাওয়ার ভয়েস), কে পপ (Kpop) টিম দ্যা বেলা। অনুষ্ঠানটির উপস্থাপক হিসেবে থাকছেন মীরাক্কেল খ্যাত আরমান।

অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ দূতাবাস সিউলের মান্যবর রাষ্ট্রদূত জুলফিকার রহমান, ইনছন সিটির মেয়র উই জং বুক, কোরিয়ান পার্লামেন্ট সংসদ সদস্যবৃন্দ এবং গণ্যমান্য কোরিয়ান ও বাংলাদেশী ব্যক্তিবর্গ। ইপিএস বাংলা কমিউনিটি ইন কোরিয়ার পক্ষ থেকে কোরিয়া প্রবাসী বাংলাদেশী সবাইকে অনুষ্ঠান উপভোগ করার আমন্ত্রণ জানানো হয়েছে। অনুষ্ঠানটির মিডিয়া পার্টনার হিসেবে থাকছে বিডিমর্নিং, একাত্তর টিভি ও আরটিভি।

অনুষ্ঠানের ভেন্যুঃ 인천 서구문화회관
ঠিকানাঃ 인천 서구 가정동 430-21
যাবেন যেভাবেঃ ইনছন ২ নাম্বার লাইনের 가정중앙시장역(খাজং জুংআং সিজাং) স্টেশনে  নেমে ১নাম্বার এক্সিট দিয়ে বের হয়ে।


ক্রাইম নিউজ ২৪ এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।
ব্রেকিং নিউজঃ
ব্রেকিং নিউজঃ