চাঁপাইনবাবগঞ্জে পূজা মন্ডপ পরিদর্শন করলেন পুলিশের রাজশাহী রেঞ্জের ডিআইজি


Add
Add

নিজস্ব প্রতিবেদক: পুলিশের রাজশাহী রেঞ্জের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) খুরশীদ হোসেন চাঁপাইনবাবগঞ্জের বিভিন্ন মন্দিরে শারদীয় দূর্গাপুজার মন্ডপ পরিদর্শন করেছেন। গত বৃহস্পতিবার রাতে তিনি চাঁপাইনবাবগঞ্জ সদর, শিবগঞ্জ ও গোমস্তাপুর উপজেলা এবং পৌর এলাকাগুলির বিভিন্ন পূজা মন্ডপ ঘুরে দেখেন।

এসময় তাঁর সাথে ছিলেন চাঁপাইনবাবগঞ্জ পুলিশ সুপার মোজাহিদুল ইসলাম,অতিরিক্ত পুলিশ সুপার মাহবুব আলম ও ওয়ারেস আলী, সিনিয়র সহকারী পুলিশ সুপার মাইনুল ইসলাম সহ সংশ্লিষ্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তগণ (ওসি), বাংলাদেশ পুজা উদযাপন কমিটি,চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা সভাপতি বাবুল কুমার ঘোষ,সাধারণ সম্পাদক প্রনব কুমার পাল,জেলা হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদ নেতৃবৃন্দ সহ অনান্যরা।

তিনি মন্দিরে মন্দিরে সনাতন ধর্মাবলম্বীদের সাথে কুশল বিনিময় করেন ও শুভেচ্ছা বক্তব্য রাখেন। শিবগঞ্জে পূজা মন্ডপ পরিদর্শনকালে তাঁর সাথে যোগ দেন চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনের সাংসদ গোলাম রাব্বানী ও শিবগঞ্জ পৌর মেয়র কারিবুল হক রাজিন। গোমস্তাপুরে তাঁকে অভ্যর্থনা জানান, মহান্ত এস্টেটের ক্ষিতিশ চন্দ্র আচারী।

Add
ক্রাইম নিউজ ২৪ এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।
ব্রেকিং নিউজঃ
ব্রেকিং নিউজঃ