আফ্রিদির জন্য নগ্ন হয়েছিলেন ‘‍বিগ বস’র‍ প্রতিযোগী আরশি-(ভিডিও)

0

বিতর্কিত টিভি শো হিসেবে ‘‍বিগ বস’র নাম সবসময়ই চর্চায় থাকে। তার উপর ‌সেখানে ‌যদি আরশি খানের মত বিতর্কিত প্রতি‌যোগী থাকেন তাহলে সে চর্চা আরো কয়েকগুণ বেড়ে ‌যাবে সেটাই স্বাভাবিক। ইতিমধ্যেই ১ অক্টোবর থেকে শুরু হয়ে গেছে ‘‍বিগ বস-১১’। আর তারই মাঝে আরশি খানের পুরনো নুড ফটোশ্যুট ইন্টারনেটে নতুন করে ভাইরাল হয়েছে। উঠতি এই মডেল সম্পর্কে পুরনো বিতর্কগুলি আবারো নতুন করে আলোচনায় উঠে আসতে শুরু করেছে।

ভারতের আদপে ভোপালের বাসিন্দা হলেও পাক ক্রিকেটার ও ক্রিকেট টিমের প্রতি তার প্রেম বারবার খবরে উঠে এসেছেন। পাকিস্তানের প্রতি তার এই অতিরিক্ত প্রেমের কারণে, কেউ কেউ তো আবার তাকে পাকিস্তানি বলেও ভুল করেন। বিশেষ করে পাক ক্রিকেটার শাহিদ আফ্রিদির প্রতি তার প্রেম নিবেদনের কথা অনেকেরই জানা।

একবার তো নিজের বক্ষ ‌যুগলে শাহিদ আফ্রিদির ছবি একে বিতর্কে জড়িয়েছিলেন। আবার কখনো দাবি করে বসেন তার গর্ভে নাকি শাহিদ আফ্রিদির সন্তান রয়েছে। আফ্রিদি নাকি তাদের সেই সম্পর্কে মেনেও নিয়েছেন!

সেসময় আরশি প্রকাশ্যে বলেন, ‍হ্যা আমি আফ্রিদির সঙ্গে ‌যৌন সম্পর্কে লিপ্ত হয়েছি। আমাকে কারো সঙ্গে রাত কাটানোর জন্য ভারতীয় সংবাদমাধ্যমের অনুমতি নিতে হবে নাকি? এটা আমার ব্যক্তিগত জীবন। আর আমার কাছে এটা ভালোবাসা।

কখনো আবার পাক পতাকার ছবি পিঠে একে আলোচনায় উঠে এসেছেন। শুধু তাই নয় বহুবার বিকিনি হিজাব পড়ে সোশ্যাল সাইটে ছবি পোস্ট করার জন্য তার বিরুদ্ধে ফতোয়ায় জারি হয়। ব্লক করে দেওয়া হয় ফেসবুক পেজ।

এমন বিতর্কের রানি ‌যখন ‘‍বিগ বস’র মত বিতর্কিত শো-তে আসছেন তখন তা নিয়ে আলোচনা হবে সেটাই স্বাভাবিক নয় কি?

প্রসঙ্গত, আরশি সম্প্রতি পরিচালক মণীষ সিং এর ‘‍গ্রীন টেরর’‍ ফিল্মে মহিলা জঙ্গির ভূমিকায় অভিনয় করছেন।

                          

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ