চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত ঃ ক্লিনিক ও খাবার হোটেলে ৯ লাখ টাকা জরিমানা ঃ ৭ দালালের কারাদন্ড

তারেক আজিজ ঃ চাঁপাইনবাবগঞ্জ জেলা সদর ও শিবগঞ্জে বেসরকারি ক্লিনিক ও খাবার হোটেলে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে সাড়ে ৯ লাখ টাকা জরিমানা আদায় করেছে র‌্যাব-৫। চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি দল ক্যাম্প কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. সাকিবুল ইসলাম খান ও র‌্যাব সদর দপ্তর, ঢাকার এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আনিসুর রহমানের যৌথ নেতৃতে গত বৃহস্পতিবার সকাল ১০টা হতে রাত ৮টা পর্যন্ত ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে।

শুক্রবার র‌্যাব-৫, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প জানায়, জেলার শিবগঞ্জ উপজেলায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশে হাসপাতাল, ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার পরিচালনা করার অপরাধে শিবগঞ্জে অবস্থিত জমজম ক্লিনিক অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারকে ৫০ হাজার টাকা, আল-মদিনা ইসলামী হাসপাতালকে দুই লাখ টাকা, শিবগঞ্জ নার্সিং হোমকে এক লাখ টাকা, কানসাট এলাকায় অবস্থিত মডার্ণ হাসপাতাল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারকে ৫০ হাজার টাকা, কানসাট জেনারেল হাসপাতালকে ৫০ হাজার টাকা এবং অনুমোদনহীন হোটেল ব্যবসা পরিচালনা, অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশে খাদ্যদ্রব্য প্রস্তুত করার অপরাধে জেলা শহরের উদয়ন মোড়ে অবস্থিত আলাউদ্দিন হোটেল অ্যান্ড রেস্টুরেন্টকে পৃথক মামলায় মোট চার লাখ টাকা, বিশ্বরোড মোড়ে অবস্থিত তামান্না সুইটস অ্যান্ড রেস্টুরেন্টকে এক লাখ টাকাসহ সাড়ে ৯ লাখ টাকা জরিমানা আদায় করা হয়।

এছাড়া চাঁপাইনবাবগঞ্জ সদর আধুনিক হাসপাতালে অভিযান পরিচালনা করে সাধারণ রোগীদের সঙ্গে প্রতারণা ও দালালি কার্যক্রম পরিচালনা করে রোগীদের হয়রানি করার অপরাধে দালাল চক্রের সাত সদস্যকে গ্রেফতার করে ৭ দিনের কারাদণ্ড দিয়ে কারাগারে পাঠানো হয়েছে।

Related posts

Leave a Comment