সদ্য প্রাপ্ত
শতভাগ বিদুৎ নিশ্চিত করতে কাজ করছে সরকারঃ আব্দুল ওদুদ এমপি (ভিডিও) আয় বর্ধক খাতে সেলাই মেশিন ও ক্ষুদ্র ব্যবসার পুঁজি বিতরণ চাঁপাইনবাবগঞ্জে অনুষ্ঠিত হল ঐতিহ্যবাহী ঘোড় দৌড় প্রতিযোগিতা ► (ভিডিও) শিবগঞ্জে বিপুল পরিমাণ ফেনসিডিল উদ্ধার : গ্রেফতার ২ ময়মনসিংহে এস আই মলয় চক্রবর্তীর বিলাসবহুল বাড়ী চাঁপাইনবাবগঞ্জে ৩টি চোরাই মোটরসাইকেলসহ চোর চক্রের দু’ সদস্য গ্রেফতার সোনামসজিদ সীমান্তে আটক ৯টি উট চিড়িয়াখানায় হস্তান্তরের দাবিতে মানববন্ধন ভোলাহাটে প্রশাসনের শীতবস্ত্র বিতরণ ভোলাহাটে শীতের কাঁপনি থামছেই না চাঁপাইনবাবগঞ্জে সোনার মোড় মৃধাপাড়ায় তাফসীরুল কুরআন মাহফিল অনুষ্ঠিত

বিদ্যা বালনের সামনেই হস্তমৈথুন শুরু করে দিল লোকটি! (ভিডিও)

প্রকাশ্যে যে কত অপ্রত্যক্ষ অপ্রীতিকর পরিস্থিতির সামনে পড়তে হয় মেয়েদের, সেই বিষয়েই বিশদ জানালেন অভিনেত্রী বিদ্য বালন।

সম্প্রতি নেহা ধুপিয়ার টেলিভিশন শো ‘নো ফিলটার নেহা সেশন ২’-এ অতিথি হয়ে এসেছিলেন বিদ্যা। সেখানে এই অস্বস্তির বিষয়ে খোলাখুলি জানালেন তিনি। এই প্রসঙ্গে তিনি বললেন তাঁরই জীবনের একটি ঘটনার কথা। খবর এবেলার।

কলেজ থেকে ফেরার সময়ে একদিন এক গোলমেলে লোক তাঁদের কামরায় ওঠে। লেডিজ কামরায় এক পুরুষের প্রবেশে হাঁ হাঁ করে ওঠেন যাত্রীরা। কিন্তু সেই লোকটি কোনও কথায় কান না দিয়ে কামরাতেই থেকে যায়। এমন ভাব করতে থাকে যে, সে এই সব ওজর-আপত্তি শুনতেই পায়নি। সে অবিচল দাঁড়িয়ে থাকে কামরার দরজায়।

এমন অবস্থাতেই লোকটি প্যান্টের জিপ খুলে ফেলে। এবং সবার সামনেই হস্তমৈথুন শুরু করে দেয়। বিদ্যার হাতে একটা ফাইল ছিল। তাই দিয়ে তিনি লোকটিকে আঘাত করতে শুরু করেন এবং ট্রেন থেকে ঠেলে বের করে দিতে চান। এমন সময়ে ট্রেন একটা স্টেশনে প্রবেশ করে। লোকটি লাফিয়ে নেমে পালিয়ে যায়।

মহিলাদের সমক্ষে পুরুষের এমন আচরণের নজির অবশ্য সাম্প্রতিক সময়ে বেশ কয়েক বার দেখা গিয়েছে। দিল্লিতে এক বিদেশিনীর সামনে এক ট্যাক্সি চালক আত্মরতি করতে গিয়ে ধরা পড়ে।

আবার, এক পুলিশ কনস্টেবল দিল্লিতেই তার মহিলা সহকর্মীদের সামনে হস্তমৈথুন করে বিতর্কের সৃষ্টি করে। এমনকি, ইন্ডিগো-র এক ফ্লাইটে এক যাত্রী সর্বসমক্ষে একই কাণ্ড করে ধরা পড়েন।

[vsw id=”2BoWeRz17lU” source=”youtube” width=”425″ height=”344″ autoplay=”no”]

ক্রাইম নিউজ ২৪ এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।
ব্রেকিং নিউজঃ
ব্রেকিং নিউজঃ