৫ কোটি টাকার হেরোইনসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

তারেক আজিজ ঃ চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার সীমানা সংলগ্ন রাজশাহী’র গোদাগাড়ী উপজেলা সারেংপুর নতুনপাড়া পদ্মা নদীর পাড় এলাকায় অভিযান চালিয়ে ৫ কেজি হেরোইনসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড একশন ব্যাটালিয়ন (র‌্যাব)।  রোববার (০৮ অক্টোবর) বিকেলে এ অভিযান পরিচালনা করা হয়।

গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীর নাম সাজেমান (৩৭)। তিনি চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানার হাকিমপুর গ্রামের আলাউদ্দিনের ছেলে। তার নামে একাধিক মামলার ওয়ারেন্ট আছে।  জব্দকৃত ৫ কেজি হেরোইনের আনুমানিক মুল্য ৫ কোটি টাকা।

রোববার রাতে র‌্যাব-৫ এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, গ্রেপ্তারকৃত সাজেমান দীর্ঘদিন ধরে মাদক পাচারের সঙ্গে জড়িত ছিলো। দীর্ঘদিন ধরে তার উপরে গোয়েন্দা নজরদারী ছিলো। রোববার বিকেলে সারেংপুর নতুনপাড়ার পদ্মানদী ঘাট দিয়ে হেরোইনের একটি বড় চালান ভারত থেকে দেশে নিয়ে আসছে সাজেমান। এমন সংবাদের ভিত্তিতেই র‌্যাবের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার সাকিবুল ইসলাম খানের নেতৃত্বে র‌্যাবের একটি দল অভিযান চালায়। এসময় সাজেমানকে ৫ কেজি হেরোইনসহ হাতেনাতে গ্রেপ্তার করে। এসময় তার কাছ থেকে একটি মোবাইল ফোনও জব্দ করা হয়েছে।

এ বিষয়ে মাদক আইনে গোদাগাড়ী থানায় মামলা দায়ের করা হয়েছে।

Related posts

Leave a Comment