সেদিন রাজীবের সঙ্গে যা করেছি কোনও ভুল করিনি

তাকে ঘিরে বিতর্কের কোন শেষ নেই। অশ্লিল ভিডিও, কয়েকবার বিয়ে ইত্যাদি নানা বিষয়ে সমালোচনাতে আসতে হয়েছে তাকে। বলছি সময়ের আলোচিত ও সমালোচিত অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা নিয়ে।

সময়টা ২০১০ সাল। সে বছর এপ্রিল মাসের ১৬ তারিখে দীর্ঘদিনের প্রেমিক রাজীবের সঙ্গে বাগদান হয়েছিল আলোচিত মডেল অভিনেত্রী সাদিয়া জাহান প্রভার। বাগদান হলেও বিয়ে হয়নি তাদের। সম্পর্কে ভাটা পড়ে অভিনেতা অপূর্বর সঙ্গে নতুন প্রেমকাহিনীর কারণে।
যথারীতি তাই হলো। অনামিকায় রাজীবের দেয়া আংটি খুলে রেখে অপূর্বর সঙ্গে পালিয়ে বিয়ের পিঁড়িতে বসেন প্রভা। ১৯শে আগস্ট বৃহস্পতিবার তারা মালাবদল করেন।

খবরটি চাউর হতেই হট্টগোল লেগে যায় সর্বত্র। বাগদান হওয়া স্বামীকে বিয়ে না করে অন্য একজনকে জীবনসঙ্গী করে নেন প্রভা। বিষয়টি নিয়ে ব্যাপক সমালোচনার মুখে পড়েন এই মডেল অভিনেত্রী। সমালোচনা কিংবা আলোচনা যা-ই হোক।

প্রভার সঙ্গে অপূর্বর বিয়ের কিছুদিন পরই ক্ষিপ্ত হয়ে উঠলেন রাজীব। তারপরের ঘটনা কারও অজানা নয়। অপূর্বর ঘরণী হওয়ার আগে প্রেমিক রাজীবের সঙ্গে কাটানো কিছু মুহূর্ত ফাঁস হয়ে যায় ইউটিউবে। ২৭ মিনিটের একটি ভিডিও মুহূর্তেই মানুষের হাতে হাতে পৌঁছে দেন রাজীব। এ নিয়ে দেশ-বিদেশে শুরু হয় তুমুল বিতর্ক।

রাজীবের সঙ্গে সেই অনাকাঙ্ক্ষিত ঘটনাটি নিয়ে অবশেষে মুখ খুললেন প্রভা। তিনি বলেন, ‘আমি কোনো পত্রপত্রিকাকে বলিনি যে আমি ভুল করেছি। রাজীবের সঙ্গে আমি যা করেছি তা ভুল করিনি এভাবে বলার জন্য দুঃখিত। হ্যাঁ, বিশ্বাস করেছি। বিশ্বাস করে যদি কোনো ভুল করে থাকি, তাহলে আমি সেটা করেছি।’

প্রভাকে নিয়ে কম তো পানি ঘোলা হয়নি। স্ক্যান্ডাল ফাঁস হওয়ার পর ধীরে ধীরে অভিনয় ক্যরিয়ার থেকে পিছিয়ে পড়তে হয়েছে প্রভাকে। কিন্তু থেমে পরেননি প্রভা। নিজের ইচ্ছা শক্তিকে পুঁজি করে আগামীর পথে হাটছেন তিনি।

খুব বেশি না হলেও ছোট পর্দায় নিজেকে ধরে রেখেছেন। সময়ের আলোচ্য ঘটনা রাজিব প্রভার অশ্লিল ভিডিও ফাঁস হবার পর থেকেই প্রভার উপরে বেশ বড় ভাবেই একটা প্রভাব পড়েছিলো। যার শেষ আজও হয়নি। সেই থেকেই প্রভাকে নিয়ে বিতর্কের যেন শেষ হয়না।

Please follow and like us:

Related posts

Leave a Comment