শিবগঞ্জে ফেনসিডিলসহ দম্পতি গ্রেফতার


Add
Add

তারেক আজিজঃ চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কানসাটে বৃহস্পতিবার সকালে অভিযান চালিয়ে মোটরসাইকেলে করে বহনের সময় ৯৮ বোতল ফেনসিডিলসহ এক দপ্ততিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন,রাজশাহীর বাগমারা উপজেলার হাট খুজিপুর ইউনিয়নের কুশলাপুর গ্রামের ময়েজ উদ্দীনের ছেলে আশরাফুল ইসলাম (২৫) ও তাঁর স্ত্রী পিয়ারা বেগম (২০)।

পুলিশ জানিয়েছে, গ্রেপ্তারকৃতরা ফেনসিডিল ব্যবসায়ী ও তাঁরা নিয়মিত মোটরসাইকেলযোগে শিবগঞ্জ সীমান্ত এলাকা হতে ফেনসিডিল নিয়ে রাজশাহীসহ বিভিন্ন এলাকায় বিক্রয় করত। শিবগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) জাফর ইকবাল জানান, গোপন সংবাদের ভিত্তিতে সকাল পৌনে আটটার দিকে ফেনসিডিলসহ কানসাট পুরাতন বাজার এলাকা হতে ওই দম্পতিকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের ব্যবহৃত মোটরসাইকেলটি জব্দ করা হয়। এঘটনায় শিবগঞ্জ থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করে বিকেলে তাঁদের চাঁপাইনবাবগঞ্জ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান উপপরিদর্শক ইকবাল।


ক্রাইম নিউজ ২৪ এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।
ব্রেকিং নিউজঃ
ব্রেকিং নিউজঃ