আজকের রাশিফল: ২৮ অক্টোবর, ২০১৭

মেষ (মার্চ ২১-এপ্রিল ১৯) : আপনি যতই চালাক প্রকৃতির হোন না কেন, প্রথমত শর্তসাপেক্ষে আজকে বিপদ থেকে রেহাই পেয়ে যাবেন। কোথাও ঘুরতে গিয়ে ঝামেলায় পড়বেন এমনটি ভাবার কারণ নেই, ভ্রমণ সুখকর ও নিরাপদ। জীবন যেখানে যেমন সেখানে ঠিক সেভাবেই উপভোগ করুন। স্বাস্থ্যে কিছুটা অবনতি আসবে। কাউকে প্রতিনিয়ত এড়িয়ে চলছেন, ব্যাপারটা ঠিক হচ্ছে না।

বৃষ (এপ্রিল ২০-মে ২০) : আপনাকে মোহে আচ্ছন্ন করে রাখবে অদূরের কোনো প্রাপ্তি। যদিও সেটা ভুল মোহো, দৈনন্দিন কাজে মনোযোগ দিন সেখান থেকে বেরিয়ে এসে। আত্মীয় স্বজনদের মধ্যে কেউ কেউ আপনার খোঁজ নিবেন। রাজনৈতিকভাবে বিপন্ন কোনো নেতার সাক্ষাৎ মিলবে। নিজের অবস্থান সম্বন্ধে আজকে পুরোপুরি নিশ্চিত হতে পারবেন।

মিথুন (মে ২১-জুন ২০) : আপনাকে কেউই বুঝে উঠতে পারছে না এমনটি ভেবে কাজ নেই। আপনি কাউকেই বুঝতে দিচ্ছেন না, চারপাশে যে অদৃশ্য দেয়াল তৈরি করে রেখেছেন তা আপনার জন্যই অমঙ্গল নিয়ে আসবে। বৃহত্তর স্বার্থে আজ আপনার ক্ষুদ্রতর কিছু ত্যাগ করতে হতে পারে। নজর রাখুন সন্তানের প্রতি, অনিষ্ট করতে পারে এমন লোকজনের সংখ্যা ক্রমেই বাড়ছে…।

কর্কট (জুন ২১-জুলাই ২২) : নিজের জন্যই ছুটে যেতে হবে। যে সিদ্ধান্তের ওপর দাঁড়িয়ে কাজটি শুরু করেছিলেন সেটা যে ভুল ছিল, হয়ত তা বুঝে গেছেন এরিমধ্যে। স্থির হতে হবে, আরও স্থির। এটাকেই শেষ ভেবে পিছিয়ে পড়লে চলবে না। আজকে আপনার জন্য সুখবর থাকছে। পদন্নোতির সম্ভাবনা থাকবে কর্মক্ষেত্রে।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২) : আর্থিক অবস্থা দিনের শুরুতে মন্দা থাকলেও, দিনের শেষে কল্পনাতীত অর্থের অধিকারী হয়ে যাবেন। আপনাকে যারা মান্য করে চলে তাদের প্রতি দৃষ্টি উন্নত করুন নইলে তারা আর পাত্তাই দিবে না। চলতি জীবনে যতটা ঘাত প্রতিঘাত সহ্য করতে হচ্ছে তা যে চলমানই থাকবে সেটা ভাববেন না। পরিবর্তন আসবে, প্রস্তুত হোন, প্রস্তুত হতে দিন নিজেকে…।

কন্যা (আগস্ট ২৩-সেপ্টেম্বর ২২) : পরস্পর আন্তরিকতায় আজ বাণিজ্যে বেশ লাভজনক অবস্থানে পৌঁছে যাবেন। যাদের এখন কর্মসংস্থান হয়নি তাদের জন্য দিনটি শুভ: পছন্দ মতো কর্মস্থল বেছে নেয়ার ক্ষেত্রে। পরিবারের সমস্ত কাজের ভার হয়ত খুব শিগগিরই আপনার কাঁধে পড়তে যাচ্ছে। পাওনাদার আজকে পিছু ছাড়বে না। প্রণয়ের জন্য দিনটি অসামান্য। ভ্রমণের আমন্ত্রণ আসবে অনাকাঙ্ক্ষিতভাবে, রাজি হয়ে যান, বেড়িয়ে আসুন কিছুদিনের জন্য।

তুলা (সেপ্টেম্বর ২৩-অক্টোবর ২২) : অর্থনৈতিক ব্যাপারে সুদূরপ্রসারী পরিকল্পনা সফল হতে পারে। দুপুর নাগাদ অনাকাঙ্ক্ষিত ক্ষেত্র থেকে অর্থপ্রাপ্তির সম্ভাবনা আজ প্রবল। তবে ব্যবসায়িদের জন্য দিনটি অতটা শুভ নয়। বুটিক শিল্পে বিনিয়োগ আজ শুভ নয়। শারীরিক অবস্থার অবনতি হবে, তবে গ্রীষ্মের প্রভাব কাটলে শারীরিক অবস্থার উন্নতি হবে। পাওনা টাকা আদায় হবে। প্রেমের বিয়েতে বিড়ম্বনা আছে।

বৃশ্চিক (অক্টোবর ২৩-নভেম্বর ২১) : প্রয়োজনে আজ লোহার বর্ম পরিধান করে বাসা থেকে বের হবেন। কারণ আপনার অদৃষ্টে আজ কুকুরের কামড় খাওয়ার কথা আছে! সাবধানে এবং সতর্কতার সাথে চলাফেরা করবেন। গৃহশান্তি বজায় রাখতে গৃহকর্ত্রীর কথা মেনে চলুন। শিক্ষার্থীরা প্রশ্নপত্র ফাঁস হওয়ার বিড়ম্বনায় পড়বেন। তবে আপনি যদি লোহার ব্যবসায়ি হয়ে থাকেন তাহলে চোখ বন্ধ করে বিনিয়োগ করুন আজ। যত বিনিয়োগ করবেন ঠিক তার দ্বিগুণ উঠে আসবে।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১) : বাড়িতে আত্মীয় স্বজনদের ভিড় বাড়বে। চাকরি চলে যেতে পারে আজ তবে যেহেতু দীর্ঘদিন ধরেই চাকরি ছেড়ে দেয়ার কথা ভাবছেন তাই দুশ্চিন্তা করবেন না। নিজের পরিকল্পনা অনুযায়ী স্বাধীন ব্যবসা করতে পারেন। ধনু রাশির জাতক-জাতিকা হিসেবে ব্যবসায়ে উন্নতি আপনার মজ্জাগত। প্রিয়জনের অনুপস্থিতিতে অন্য কারও সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়তে পারেন। আপনি যেহেতু একজন স্বাধীন মানুষ তাই নিজের পছন্দ অনুযায়ী সিদ্ধান্ত নিতেই পারেন। তবে মনে রাখবেন, আপনি যা সত্যিই চাইবেন তা-ই পাবেন।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯) : প্রেমের জন্য ব্যাকুল হয়েছেন বলেই আজ আপনার এই দশা। মকর রাশির বিবাহিত জাতকদের বউ আজ বাপের বাড়ি চলে যাবে। আর বেকাররা সামাজিক কোনো কর্মকাণ্ডে জড়িয়ে পড়তে পারেন। রাজনীতির উত্তাল মাঠে আপাতত না নামাই ভালো। সময় আর সুযোগ বুঝে ব্যবসায় বিনিয়োগ করলে ভালো ফলাফল পাওয়া যাবে। দীর্ঘদিনের পুরনো ব্যথা বেদনা সন্ধ্যে নাগাদ বাড়বে।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮) : কুম্ভ, আপনি নিজের ব্যাপারে যে হারে উদাসীনতা দেখাচ্ছেন তাতে দিন কয় পর আপনাকে খুঁজে পাওয়া যাবে না। কাছের মানুষেরা, যারা আপনাকে ভালোবাসে, তাদের যদি কষ্ট দিতে চান তো চালিয়ে যান। প্রেমের ফুল ফুটে আছে আপনার, দূরের কোনো বনে, গহীন বনে, সে ফুল যে ছিঁড়ে এনে দিতে পারবে বলে কথা দিয়েছে, রাশি বলছে, আসলেই সে তা পারবে। কাজে আরও মনোনিবেশ করার পর্যাপ্ত কারণ খুঁজে পাবেন, অর্থ কথা বলবে।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০) : অনেক দূর দেখতে পায় মীনের চোখ। আর এ কারণেই মীনের আত্মবিশ্বাস বিধ্বংসী রকম বেশি। অতিরিক্ত আত্মবিশ্বাস আজ ঠেকে যাওয়ার কারণ হতে পারে। আরও যত্নবান হতে হবে নতুন প্রেমঘটিত সম্পর্কের ক্ষেত্রে, একটা প্রেমশিশুকে বড় করে তোলা কম আদরযত্নের ব্যাপার নয়। কর্মস্থলে আজ সহকর্মীদের আদর্শ হবেন, অর্থ পকেটে থাকবে, উড়ে যাবে না।

Please follow and like us:

Related posts

Leave a Comment