চাঁপাইনবাবগঞ্জে জেএমবির তামিম-সারোয়ার গ্রুপের ৩ সদস্য গ্রেপ্তার (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক: চাঁপাইনবাবগঞ্জে সদর উপজেলার বাবলাবোনা এলাকা থেকে রবিবার নিষিদ্ধ ঘোষিত জঙ্গী সংগঠন জেএমবির তামিম-সারওয়ার গ্রুপের ৩ সদস্যকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

এসময় তাদের কাছ থেকে আগ্নেয়াস্ত্র, বিস্ফোরক ও জেহাদি বই উদ্ধার করা হয়।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন— শিবগঞ্জ উপজেলার ধোবড়া এলাকার এনামুল হকের ছেলে জেএমবি’র এহসার সদস্য জেনারুল ইসলাম (২৫), একই এলাকার জিল্লুর রহমানের ছেলে রসুল বক্স (৫০) এবং শিবনগর এলাকার মৃত মাসুরুদ্দিনের ছেলে গায়েবে এহসার সদস্য মোঃ ইসলাম (৭০)।

চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের কমান্ডার স্কোয়ার্ডন লিডার মুরাদ জানান, বাবলাবোনা এলাকায় পাগলা নদীর তীরে একটি আমবাগানে জেএমবি সদস্যরা গোপন বৈঠক করছে-এমন খবরের ভিত্তিতে রবিবার ভোর ৪ টার দিকে র‌্যাব সদস্যরা অভিযান চালায়। এসময় অন্যরা পালিয়ে গেলেও একটি পিস্তল, ৩ রাউন্ড গুলি, একটি ম্যাগাজিন, এক কেজি ১শ গ্রাম গানপাউডার ও বেশ কিছু জেহাদি বইসহ জেনারুল, রসুল ও ইসলামকে গ্রেফতার করা হয়।

র‌্যাব জানায়, এরা সক্রিয় জেএমবি সদস্য এবং জেএমবি’র তামিম-সারোয়ার গ্রুপের সঙ্গে যুক্ত। এই ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় মামলা দায়ের করা হয়েছে এবং দুপুরে তাদের আদালতে সোপার্দ করা হয়েছে।


Please follow and like us:

Related posts

Leave a Comment