কনডম’ নিয়ে ফের বিতর্কে হিনা ও শিল্পা

বরাবরই বিগ বস রিয়েলিটি শো জনপ্রিয়তার শীর্ষে তা আলাদা করে বলার কিছু নেই। কখনও আরশি খান এবং আফ্রিদির সঙ্গে সম্পর্ক নিয়ে উত্তাল হয়েছে বিগ বসের সেট। আবার কখনও ঢিনচ্যাক পূজাকে নিয়ে হয়েছে নানা বিতর্ক।

কিছুদিন আগে এমনটাও দেখা গেছে সালমানের সঙ্গে জুবের এর ঝামেলা পৌঁছেছে পুলিশ স্টেশন পর্যন্ত। আর এবার শুরু হয়েছে নয়া বিতর্ক।

বিগ বসের হাউজে কোনও সেক্স নিয়ে কথা হবেনা এমনটাই জানিয়েছিলেন সঞ্চালক। তারপরও বারবার সেই নিয়ম ভাঙতে দেখা গেছে। বিগ বস প্রতিযোগী হিনা খান এবং শিল্পা শিন্ডে সেক্স নিয়ে নানা কথা বললেন স্বপ্না চৌধুরীকে। সেক্স এর বিষয় গিয়ে পৌঁছেছিল কনডম পর্যন্ত।

ভারতের কলকাতা২৪ পত্রিকার খবরে বলা হয়, স্বপ্না জানিয়েছিল সে কনডমের ব্যাপারে কিছু জানেনা। এমন কি কীভাবে এটাকে ব্যবহার করতে হয় তাও জানেনা। এমন কথা শুনে তো হিনা এবং শিল্পা অবাক। তারা তাকে কনডমের ব্যাপারে যাবতীয় জিনিস জানানোর পরই উত্তাল বিগ বসের হাউজ। আবারও নিয়ম ভঙ্গের কারণে কি শাস্তি দেবেন সঞ্চালক এখন তার অপেক্ষা।

ক্রাইম নিউজ ২৪ এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।
ব্রেকিং নিউজঃ
ব্রেকিং নিউজঃ