চাঁপাইনবাবগঞ্জে চোরচক্রের ৩ সদস্য গ্রেফতার


Add
Add

তারেক আজিজ : চাঁপাইনবাবগঞ্জ শহরের মোবাইল ও বিকাশের দোকানের গত মাসে ঘটে যাওয়া কয়েকটি চুরির ঘটনায় জড়িত চোর চক্রের তিন সদস্যকে গ্রেফতার করেছে গেয়েন্দা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো, রাজশাহী মহানগরের রাজপাড়া থানার বহরামপুর গ্রামের বাবু খানের ছেলে ইমরান খান (২১), বাবলু হোসেনের ছেলে বাপ্পী হোসেন (১৯) ও ওয়াদুদ মিয়ার ছেলে আরমান মিয়া (১৯)।

রাজশাহী মহানগরীর বহরামপুর ও দাশপুকুর এলাকায় বুধবার রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতদের কাছ থেকে শহরের বাঁতেন খাঁ মোড়ের রাজিন ইলেকট্রনিক থেকে চুরি হওয়া ৪টি মোবাইল ফোন ও আরো একটি চোরাই ট্যাব উদ্ধার করা হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের এসআই ও শহরের রাজিন ইলেকট্রনিক্সে চুরির ঘটনায় দায়ের হওয়া মামলার তদন্ত কর্মকর্তা আবু আব্দুল্লাহ জাহিদ জানান, চোর চক্রটি বাইরে থেকে এসে চাঁপাইনবাবগঞ্জ জেলার বেশকিছু ব্যবসা প্রতিষ্ঠানে চুরি করেছে। চোর চক্রটি বিশেষ করে মোবাইল ব্যাংকিয়ের দোকানকে বেছে নিত। এই চক্রের দলনেতা সহ আরো অন্তত তিনজনকে ধরার জন্য অভিযান অব্যাহত আছে বলে জানান গোয়েন্দা পুলিশের এ কর্মকর্তা।

ক্রাইম নিউজ ২৪ এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।
ব্রেকিং নিউজঃ
ব্রেকিং নিউজঃ