চাঁপাইনবাবগঞ্জে ৩ বছরের শিশুহত্যা: মা ও সৎ পিতা গ্রেপ্তার

0

সিএন  ডেস্ক :  চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার রাধানগর ইউনিয়নের দুবইল গ্রামে ৩ বছরের শিশু নুরন্নবীকে হত্যার অভিযোগে শিশুর মা রোজিনা খাতুন (৩০) ও সৎ পিতা এমদাদুলকে(৪২) গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার দিবাগত রাত ২টায় শিশুটি মারা যাবার পর তার মা প্রতিবেশিদের খবরটি জানানলে তারা বৃহস্পতিবার সকাল ৯টায় গোমস্তাপুর থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ গিয়ে বাড়ি থেকে শিশুটির মরদেহ উদ্ধার করে এবং মা ও সৎ পিতাকে গ্রেপ্তার করে। শিশুটির দেহে আঘাতের চিহ্ন ও নাক-কানে রক্তের দাগ পাওয়া গেছে।

গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) এস এম জাকারিয়া জানান, সৎ পিতার প্ররোচনা ও সহায়তায় শিশু নুরন্নবীকে স্বাসরোধে হত্যা করা হয়ে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। এ ঘটনায় শিশুর মামা আব্দুল বারেক নিজ বোন ও শিশুর মা রোজিনা, রোজিনার বর্তমান স্বামী এমদাদুল সহ ৫ জনের বিরুদ্ধে হত্যা মামলা করেছে।

পুলিশ শিশুটির মরদেহ ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। ওসি জানান, শিশুর পিতা চাঁন মোহম্মদ স্ত্রী-পুত্র ছেড়ে ভারতে চলে যাবার পর রোজিনা এমদাদুলকে দ্বিতীয় বিয়ে করে। এরপর শিশুটিকে সৎ পিতা মাঝে মাঝে নির্যাতন করত বলেও প্রতিবেশীদের অভিযোগ রয়েছে।


উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

ব্রেকিং নিউজঃ