শিবগঞ্জে অবৈধ আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার ২


Add
Add

তারেক আজিজ : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার হাজারবিঘী এলাকায় গত মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে দুটি অবৈধ আগ্নেয়াস্ত্রসহ দুজনকে গ্রেপ্তার করেছে চাঁপাইনবাবগঞ্জে র‌্যাব-৫ ক্যাম্পের একটি দল।

গ্রেপ্তারকৃতরা হলেন, শিবগঞ্জের আজমতপুর রিফুজিপাড়া গ্রামের সেতাবউদ্দিনের ছেলে রুবেল হোসেন (২৩) ও একই গ্রামের ফিরোজ আহম্মেদের ছেলে জমিন (৩০)।

চাঁপাইনবাবগঞ্জে র‌্যাব-৫ ক্যাম্প কর্মকর্তা স্কোয়াড্রন লীডার মোহাম্মদ সাঈদ আবদুল্লাহ আল-মুরাদ বুধবার সকালে জানান, রাত পৌনে ১২টায় হাজারবিঘী চাঁদপুর (বকরী বাজার) এলাকার একটি আমবাগানে অভিযান চালানো হয়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ওই দুজন দৌড়ে পালিয়ে যাবার চেষ্টা করলে তাদের ধাওয়া করে আটক করা হয়। আটকের পর দুজনের দেহ তল্লাশী করে অবৈধ ২টি বিদেশী পিস্তল ও ৪টি ম্যাগজিন পাওয়া যায়।

র‌্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা দীর্ঘদিন যাবৎ অবৈধ অস্ত্র ব্যবসায় জড়িত থাকার কথা স্বীকার করেছে। এঘটনায় প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

ক্রাইম নিউজ ২৪ এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।
ব্রেকিং নিউজঃ
ব্রেকিং নিউজঃ