সোনাক্ষীর নগ্ন গোসলের ভিডিও ভাইরাল!


Add
Add

নতুন প্রজন্মের নায়িকা হলেও স্রোতে গা ভাসাতে নারাজ অভিনেত্রী সোনাক্ষী সিনহা। পর্দায় অন্তরঙ্গ দৃশ্য, চুমুর দৃশ্য থেকে নিজেকে সরিয়ে রেখেছেন আজ অব্দি।

বাস্তব জীবনেও তাকে নিয়ে খুব একটা গুঞ্জন শোনা যায় না। অথচ এই নায়িকার গোসলের একটি ভিডিও সম্প্রতি ইন্সটাগ্রামে ভাইরাল হয়ে গেছে। যা নিয়ে সোশ্যাল সাইটে বেশ সমালোচনার মুখেও পড়েছেন এই অভিনেত্রী।

চলতি বছরের প্রথম দিকে মুক্তি পায় সোনাক্ষী সিনহার নূর। সেই সিনেমা থেকেই অভিনেত্রীর গোসলের এই দৃশ্য এবার ভাইরাল হয়েছে বলে জানা গেছে। তবে এই প্রথম নয়, এর আগে ২০১৫ সালে ভাইরাল হয় সোনাক্ষীর একটি এমএমএস। সেখানে দাবি করা হয়, এমএমএসে যাঁ ছবি ভাইরাল হয়েছে, তিনি নাকি ‘দাবাং গার্ল’।

২০১০ সালে সালমান খানের বিপরীতে ‘দাবাং’ সিনেমায় অভিনয় করে বলিউডে ডেবিউ করেন সোনাক্ষী সিনহা। এরপর দাবাং, টু, লুটেরা, আকিরা, হলিডে, আর রাজকুমার, তেভার, বুলেট রাজা, ইত্তেফাকসহ একাধিক ছবিতে অভিনয় করেছেন তিনি। অভিনয়ের পাশাপাশি মাঝে মধ্যে গান গাইতেও শোনা যায় সোনাক্ষীকে।

ক্রাইম নিউজ ২৪ এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।
ব্রেকিং নিউজঃ
ব্রেকিং নিউজঃ