পুলিশ দেশের জঙ্গি ও সন্ত্রাসবাদ তৎপরতা নিমূল করেছে : চাঁপাইনবাবগঞ্জে আইজিপি

তারেক আজিজ : পুলিশ দেশের জঙ্গি ও সন্ত্রাসবাদ তৎপরতা নিমূল করেছে বলে মন্তব্য করেছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) এ কে এম শহীদুল হক। তিনি বলেছেন, সারাদেশে জঙ্গিরা যেভাবে আত্মপ্রকাশ করেছিল, ঠিক সেভাবেই আইনশৃঙ্খলা বাহিনীর অভিযানে তাদের আটক করে আইনের আওতায় আনা হয়েছে। বৃহস্পতিবার চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ থানার নব-নির্মিত ভবন উদ্বোধনের সময় এসব কথা বলেন আইজিপি।

পুলিশ প্রধান বলেন, জঙ্গিবিরোধী অভিযান চালানোর সময় কিছু দুস্কৃতকারী নিহত হয়েছে। দেশে আর জঙ্গি হামলার আশঙ্কা নেই। জঙ্গিরা আর দাঁড়াতে পারবে না এমনটা জানিয়ে শহীদুল হক বলেন, জঙ্গিদের দমনে পুলিশ খুব তৎপর রয়েছে। তারা আর মাথাচাড়া দিয়ে দাঁড়াতে পারবে না। জেলা থেকে মাদক নির্মূল করতে পুলিশকে সহযোগিতা করতে জনগণের প্রতি আহ্বান জানান পুলিশ প্রধান।

এ সময় উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের সংসদ সদস্য মো. গোলাম রাব্বানী, সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সচিব মো. জিল্লার রহমান, রাজশাহী রেঞ্জের উপ-মহাপুলিশ পরিদর্শক এম খুরশিদ হোসেন, সাবেক সংসদ সদস্য ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মোহাম্মদ এনামুল হক, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসক মো. মাহমুদুল হাসান, চাঁপাইনবাবগঞ্জ পুলিশ সুপার টি.এম মোজাহিদুল ইসলাম, ময়মনসিংহ পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম।

পরে আইজিপি ৬ কোটি ৩০ লাখ টাকা ব্যয়ে চারতলা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ থানার নব-নির্মিত ভবনের উদ্বোধন করেন।


Please follow and like us:

Related posts

Leave a Comment