অন্তরঙ্গ দৃশ্যে সংযম হারিয়ে কেলেঙ্কারি করেছেন যে তারকারা

0

রঙিন দুনিয়ায় রঙিন সব হাতছানি মাঝে মাঝে নিজের নিয়ন্ত্রণের বাহিরে চলে যায়। এমনই কিছু ঘটনা আজ জানবেন সেখানে পেশাদার দায়িত্ব ভূলে নিজেদের সংযম হারিয়ে কেলেঙ্কারিতে জড়িয়ে পড়েছিলেন বলিউড তারকারা।

আই ডোন্ট লাভ ইউ:  অনেকেই হয়তো এই ছবিটি দেখেননি। তবে এই ছবিটি শিরোনামে উঠে এসেছিল ঘনিষ্ঠ দৃশ্যের সৌজন্যে।

দুই অভিনেতা চেতনা, রুশলান মুমতাজের বেশ কিছু ঘনিষ্ঠ দৃশ্য ছিল। সেখানেই রুশলান নাকি নিয়ন্ত্রণ হারিয়েছিলেন, এতটাই যে সহ অভিনেতা চেতনার পোশাকের বোতাম খুলে ফেলেন। পরে যদিও তিনি ক্ষমা চেয়ে নেন।

আ জেন্টলম্যান:  বলিউড এখন অনেকটাই এগিয়েছে। ঘনিষ্ঠ দৃশ্য এখন আকছারই দেখা যায় রুপোলী পর্দায়। যাইহোক, কিছুদিন আগেই মুক্তি পাওয়া ‘আ জেন্টলম্যান’ ছবিতে জ্যাকলিন ফার্নান্ডেজের সঙ্গে ‘কিসিং’ দৃশ্যে সংযম হারান সিদ্ধার্থ মালহোত্র এবং জ্যাকলিন— দু’জনেই। ডিরেক্টর ‘কাট’ বললেও চুম্বনে ইতি টানেননি দু’জনে।

ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি: একটি ভারতীয় বিনোদন প্রচারমাধ্যমের খবর অনুযায়ী, ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’ ছবির শুটিংয়ের সময় রণবীর কাপূর ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করার সময় সহ অভিনেত্রী ইভলিন শর্মার প্রতি আকৃষ্ট হয়ে পড়েন। পরিচালকের কাটের তোয়াক্কা না করেই নিজের প্রেম-পর্ব চালিয়ে যান রণবীর।

অপ্রকাশিত ছবি: জয়া প্রদার সঙ্গে একটি ছবিতে অন্তরঙ্গে দৃশ্যে নিয়ন্ত্রণ হারিয়ে থাপ্পড় খেতে হয়েছিল দিলীপ তাহিলকে। শুটিংয়ের সময় জয়াপ্রদাকে পেয়ে ‘হিংস্র’ হয়ে উঠেছিলেন দিলীপ তাহিল। তবে থাপ্পড় হজম করে শেষ পর্যন্ত বাস্তবে নেমে আসেন তিনি।

প্রেম প্রতিজ্ঞা: একটি সম্ভম নষ্ট করার দৃশ্যে মাধুরীর সঙ্গে অভিনয় করার সময় সময়জ্ঞান হারান খলনায়ক রণজিৎ। মাধুরী এতটাই আশ্চর্য হয়েছিলেন যে শোনা যায়, বেশ কিছুদিন শকের মধ্যে কাটাতে হয়েছিল তাকে।

গোল্ড মেডেল: গোল্ড মেডেল সিনেমায় একটি দৃশ্য এমন ছিল যে খলনায়ক প্রেমনাথ ‘টিজ’ করবেন সুন্দরী নায়িকা ফরিয়ালকে। তবে সেই দৃশ্যে ফরিয়ালকে দেখে সামলাতে পারেননি প্রেমনাথ। চিত্রনাট্যে না থাকলেও ঝাঁপিয়ে পড়েছিলেন নায়িকার উপর। সেটে অন্য কলাকুশলীরা থাকলেও গ্রাহ্য করেননি তিনি। অনেক কষ্টে ফরিয়াল নিজেকে মুক্ত করেছিলেন।

প্রেম ধর্ম: প্রেম ধর্ম সিনেমায় অভিনয় করার সময়েও ডিম্পল কাপাডিয়ার সামনে নিয়ন্ত্রণ হারিয়েছিলেন সুপুরুষ বিনোদ। সেই সময় নিজের কেরিয়ার তুঙ্গে বিনোদের। এতটাই ব্যস্ত ছিলেন যে ডাবল শিফট-এ শুটিং করতেন তিনি।

প্রেম ধর্ম সিনেমায় শুটিংয়ের সময় নাইট শিফট করতে হয়েছিল তারকাকে। যাইহোক, রাতে অন্তরঙ্গ দৃশ্যে সীমারেখা মানেননি তিনি। আকড়ে ধরে ডিম্পলকে পাগলের মতো চুমু খেতে শুরু করে দিয়েছিলেন বিনোদ। পরিচালক মহেশ ভট্ট ‘কাট’ বললেও থামেননি বিনোদ।

দয়াবান বিনোদ খন্না—মাধুরী দীক্ষিতের অন্তরঙ্গ দৃশ্য সাড়া ফেলে দিয়েছিল বলিউডে। দয়াবানে নিজের বয়সের থেকে অনেকটাই ছোট মাধুরীর সঙ্গে অভিনয় করতে গিয়ে একসময় নিজের উপর নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেছিলেন। মাধুরীর শরীরী মাধুর্যে এতটাই মুগ্ঘ হয়েছিলেন বিনোদ যে ঠোঁট কামড়ে দিয়েছিলেন।সূত্র: এমটিনিউজ

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ