কাজি শাহেদের করা মিথ্যা মামলায় জামিন পেলেন সাংবাদিক বাবু

প্রেস বিজ্ঞপ্তি : কাজি সাহেদের ষড়যন্ত্রমুলক মিথ্যা মামলার স্বীকার হয়ে রাজশাহী থেকে প্রকাশিত দৈনিক উপচার পত্রিকার প্রধান প্রতিবেদক ( সাংবাদিক) এসএম আব্দুল কাজিম (বাবু)সকল জল্পনা কল্পনার অবশান ঘটিয়ে অবশেষে রাজশাহী জর্জ কোর্ট থেকে মুক্তি লাভ করেন। গতকাল রাজশাহী জর্জ কোর্টে সাংবাদিক বাবু‌র পক্ষের আইনজীবি আমরেন্দ্র নাথ মুন্না সাহ্ এর নের্তৃত্বে চাঁর-পাঁচজন সিনিয়র এডভোকেটরা জোরালো ভবে আসামীর পক্ষে জামীন চাইলে জজ তাকে জামিন দিলে আজ শুক্রবার সকালে তিনি জেল হাজত থেকে জামিনে মুক্তি পান । জেল হাজত থেকে জামিনে মুক্তি পেয়ে তিনি রাজশাহীর সকল সাংবাদিক রাজনীতিবিদ, শুভাকাঙ্খী ও তার আত্মীয় স্বজন সহ জেলা বাসীর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

উল্লেখ্য,গত ১৮ই অক্টোবর রাজশাহী মহানগরীতে তিন দিন ব্যাপি বাংলাদেশ প্রেস ইনস্টিটিউট আয়োজিত সাংবাদিকদের বুনিয়াদী প্রশিক্ষণে অংশগ্রহণকারী সাংবাদিকদের উপস্থিতি নিয়ে সাংবাদিক কাজী শাহেদ ও সাধারণ সম্পাদক মামুনুর রশিদের সেচ্ছাচারিতার অভিযোগে সংবাদ সম্মেলন করা হয়েছিল । যে সংবাদটি বিভিন্ন দৈনিক ও অনলাই পত্রিকাতে প্রকাশও হয়েছিল । এর পর একই মাসের ২৯ অক্টোবর রবিবার রাত্রি ১১টার সময় কাজি শাহেদের করা মিথ্যা মামলায় বোয়ালিয়া মডেল থানার সামনে থেকেসাংবাদিক বাবুকে আটক করে পুলিশ । এর প্রতিবাদে কারাবন্দী সাংবাদিক বাবুর নামে মিথ্যে মামলা প্রত্যাহর ও নিঃশর্ত মুক্তির দাবিতে সাহেববাজার জিরোপয়েন্টে ৫ নভেম্বর সকাল ১১টার সময় এক মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছিল ।


ক্রাইম নিউজ ২৪ এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।
ব্রেকিং নিউজঃ
ব্রেকিং নিউজঃ