বিয়ে বিচ্ছেদের খবরে বিব্রত – অপু

বেশ কয়েকটি অনলাইন গণমাধ্যমে প্রকাশিত সংবাদ অনুযায়ী, বিয়ে বিচ্ছেদের পথে হাঁটছেন শাকিব খান ও অপু বিশ্বাস। কিন্তু এমন সংবাদের কারণে সামাজিকভাবে বিব্রতকর অবস্থায় পড়েছেন ঢাকাই সিনেমার দিদি অপু। বিষয়টি নিয়ে অনেক শুভাকাঙ্ক্ষী ফোন করছেন, যা সুখকর নয় বলে মন্তব্য করেছেন এই নায়িকা।

শনিবার দুপুরে নিউজবাংলাদেশের পক্ষ থেকে যোগাযোগ করা হলে অপু বলেন, “আমি সারাদিন বাচ্চা নিয়ে ব্যস্ত থাকি। এরমধ্যে একের পর এক ফোন আসে। জিজ্ঞেস করে, আপনাদের কি সত্যি সত্যি ডিভোর্স হচ্ছে? সবাইকে একই প্রশ্নের উত্তর দেয়া বিরক্তিকর একটা বিষয়।”

ভুল সংবাদ প্রকাশ করায় অভিযোগ করে তিনি আরও বলেন, “যারা আমার পরিচিত, যাদের কাছে আমার ফোন নাম্বার আছে তারা না হয় ফোন করে সত্যটা জেনে নিতে পারে, কিন্তু যাদের সঙ্গে আমার সরাসরি কোনও যোগাযোগ নেই তারা তো বিশ্বাস করে বসে থাকবে। এটা আমাকে সামাজিকভাবে ছোট করছে। শাকিব বলেনি, আমি বলিনি, তাহলে ডিভোর্সের খবরটি সাংবাদিকরা পাচ্ছে কোথায়?”

তাহলে বিচ্ছেদের সংবাদ ভিত্তিহীন? প্রশ্নে পাল্টা প্রশ্ন করেন অপু বিশ্বাস। জিজ্ঞেস করেন, শাকিব কি বলেছে? শাকিব খান বিচ্ছেদের ব্যাপারে কিছু জানাননি বলা হলে অপু বলেন, “আমিও জানি না আমাদের ডিভোর্সের খবর।”

শাকিব খানের সঙ্গে যোগাযোগ আছে কি না জানতে চাওয়া হলে অপু বলেন, “ও তো এখন শুটিংয়ে দেশের বাইরে আছে।” শাকিব ফোন করে ছেলের খবর নেয় বলেও জানান অপু।

Please follow and like us:

Related posts

Leave a Comment