মাঠে ধুমপান করে বিপিএল থেকে বহিষ্কার মঈনুল হক

0

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চলতি পঞ্চম আসরের শুরুর কয়েকদিনের মধ্যেই ভিডিও ফুটেজ থেকে নেওয়া কয়েকটি ছবি ছড়িয়ে পড়েছিল ইন্টারনেটে। ছবিতে দেখা যাচ্ছে, বিপিএলের একটি ম্যাচ চলাকালীন সময়ে মাঠে বসে প্রকাশ্যে ধুমপান করছেন সম্প্রচার সহযোগী প্রতিষ্ঠান টিএসএমের প্রধান নির্বাহী মঈনুল হক।

এ নিয়ে ক্রীড়াঙ্গণে শুরু হয় বিতর্ক।শেষ পর্যন্ত মঈনুল হককে এই অপরাধে বিপিএল থেকে বহিস্কার করেছে বিপিএল কমিটি। মঙ্গলবার বিষয়টি সংবাদমাধ্যমের কাছে নিশ্চিত করেছেন বিপিএল গভর্নিং কাউন্সিলের সদস্য ও বিসিবির শৃঙ্খলা কমিটির প্রধান শেখ সোহেল। এই বহিষ্কারাদেশের ফলে বিপিএলের এবারের আসরের ম্যাচগুলোতে মাঠে প্রবেশের সুযোগ পাচ্ছেন না মঈনুল।

সিলেটে বিপিএলের ম্যাচ চলার সময় সাইডস্ক্রিনের পাশে বসে ধূমপান করতে দেখা যায় বিসিবির সম্প্রচার পার্টনার মঈনুল হক চৌধুরীকে। আইসিসি ও বিসিবির ম্যাচ চলাকালীন নিয়মকে পাত্তা না দিয়ে সিলেট পর্বের প্রায় প্রতিটি ম্যাচে মাঠে বসেই ধূমপান করেন মঈনুল হক চৌধুরী। তবে মঈনুল হক চৌধুরীর জন্য এমন বিতর্কিত কর্মকাণ্ড নতুন কিছু নয়। ২০১৬ সালে টি-টোয়েন্টি এশিয়া কাপের ফাইনালে মাঠেই মারামারি করতে দেখা গিয়েছিল তাকে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ