চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযানে অস্ত্র ও গুলিসহ গ্রেপ্তার ২


Add
Add

নিজস্ব প্রতিবেদক : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় দু’টি পৃথক অভিযানে মো. বাবু (৩০) ও সাদিকুল ইসলাম (৪০) নামে দু’জনকে ২টি অবৈধ বিদেশী পিস্তল, ১১ রাউন্ড গুলি, ৩টি ম্যাগজিন ও ১টি হাসুয়াসহ গ্রেপ্তার করেছে র‌্যাব।

শুক্রবার দিবাগত গভীর রাতে ও বিকেলে এ অভিযান পরিচালনা করা হয়। বাবু শিবগঞ্জের সাহাপুর মুন্সিপাড়া গ্রামের সাইদুর রহমানের ছেলে ও সাদিকুল শিবগঞ্জের নামোচাকপাড়া গ্রামের সাহেবজানের ছেলে।

চাঁপাইনবাবগঞ্জে র‌্যাব-৫ ক্যাম্প কমান্ডার মোহাম্মদ সাঈদ আবদুল্লাহ আল মুরাদ জানান, শুক্রবার রাত আড়াইটায় (শনিবার) সাহাপুর মুন্সিপাড়া গ্রামে অভিযানে বাবুকে আটক করা হয়। এসময় তার দেহ তল্লাশী করে ১টি অবৈধ বিদেশী পিস্তল, ১টি ম্যাগজিন, ৪ রাউন্ড গুলি ও হাতে একটি হাসুয়া পাওয়া যায়।

এর আগে বিকেল সাড়ে তিনটায় নামোচাকপাড়া গ্রামে সাদিকুলের বসত বাড়িতে অভিযান চালানো হয়। এসময় তার শয়ন কক্ষে ১টি অবৈধ বিদেশী পিস্তল, ২টি ম্যাগজিন ও ৭ রাউন্ড গুলি পাওয়া গেলে তাকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা দীর্ঘদিন যাবৎ অবৈধ অস্ত্র ব্যবসায় জড়িত থাকার কথা স্বীকার করেছে বলে জানিয়েছে র‌্যাব।

এসব ঘটনায় শিবগঞ্জ থানায় পৃথক মামলা হয়েছে বলে শনিবার র‌্যাব নিশ্চিত করেছে।


ক্রাইম নিউজ ২৪ এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।
ব্রেকিং নিউজঃ
ব্রেকিং নিউজঃ