যৌনতা নিয়ে এবার মুখ খুললেন সানি লিওন


Add
Add

রূপালি জগতে কাস্টিং কাউচ অথবা অভিনয়ের প্রস্তাবের বিনিময়ে যৌন শোষণ নতুন কিছু নয়। চলচ্চিত্র পাড়ায় কাস্টিং কাউচ এর বিস্তর প্রভাব। বলিউডে এ নিয়ে অনেকে মুখ খুলেছিলেন। এই বার মুখ খুললেন সানি লিওন।

সম্প্রতি এক প্রথম সারির ট্যাবলয়েডকে দেওয়া সাক্ষাত্কারে সানি বলেন, ‘আমার কখনও কাস্টিং কাউচের অভিজ্ঞতা হয়নি। কারণ আমার স্বামী ড্যানিয়েল এবং আমার টিমের সদস্যরা আমাকে আগলে রাখে। তবে ইন্ডাস্ট্রিতে কাস্টিং কাউচ সব সময়ই রয়েছে। শুধু মহিলারা নন, পুরুষরাও এর শিকার।’

সানি জানিয়েছেন, বলিউড ইন্ডাস্ট্রি এখনও পুরুষশাসিত। ফলে সেখানে মহিলাদের সমস্যা বেশি। তবে পুরুষদেরও এর থেকে নিস্তার নেই। পাঁচ বছর এই ইন্ডাস্ট্রিতে কোনও সমস্যা ছাড়া কাটিয়ে ফেলার রহস্য নাকি তাঁর হার না মানা মনোভাব, তাঁর স্পষ্টবক্তা ইমেজ।

তার কথায়, ‘যত বেশি মানুষ কাস্টিং কাউচের বিরুদ্ধে কথা বলবেন, তত এই সমস্যা পিছু হটতে বাধ্য হবে। আমি আশা করি, ভবিষ্যতে কোনও এক দিন হয়তো ইন্ডাস্ট্রি থেকে কাস্টিং কাউচ বিষয়টাই শেষ হয়ে যাবে।’


Add
ক্রাইম নিউজ ২৪ এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।
ব্রেকিং নিউজঃ
ব্রেকিং নিউজঃ