চাঁপাইনবাবগঞ্জ থেকে অপহৃত দু’ শিশু দিনাজপুরে উদ্ধার : গ্রেপ্তার ১


Add
Add

নিজস্ব প্রতিবেদক : চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার নামোশংকরবাটি এলাকা থেকে অপহরণের শিকার দু’ শিশুকে পুলিশ সোমবার দিনাজপুর থেকে উদ্ধার করেছে। উদ্ধার হওয়া দু’ শিশু হচ্ছে, নামোশংকরবাটি সর্দার পাড়া গ্রামের আব্দুল হান্নানের ছেলে তৃতীয় শ্রেণীর ছাত্র সায়েম (১১) ও দক্ষিণ চরাগ্রামের শীষ মোহাম্মদের ছেলে ইমন (১২)।

অপহরণের শিকার দু’ পরিবার জানিয়েছে, স্থানীয় ভোলা নামের একব্যক্তি সায়েম ও ইমনকে শনিবার পিকনিক খাওয়ার নাম করে মহানন্দা নদীর শেখ হাসিনা সেতু এলাকায় নিয়ে যায়। সেখান থেকেই সংঘবদ্ধ অপহরণকারী চক্র তাদেরকে অপহরণ করে। এ ঘটনায় অপহরণের শিকার সায়েম ও ইমনের পরিবার চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় অভিযোগ দায়ের করে।

চাঁপাইনবাবগঞ্জের পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলাম জানান, শিশু দু’টির পরিবারের পক্ষ থেকে অভিযোগ পাওয়ার পর পুলিশ প্রথমে রাজশাহী তানোরে অভিযান চালায়। পরে সন্দেহভাজন এক ব্যক্তি ও তথ্য প্রযুক্তির সহায়তায় চাঁপাইনবাবগঞ্জ পুলিশের একটি টিম তাদেরকে দিনাজপুর থেকে উদ্ধার করে। উদ্ধার হওয়া দু’ শিশুকে চাঁপাইনবাবগঞ্জ নিয়ে আসা হচ্ছে।

এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। তবে পুলিশ তদন্তের সার্থে আটক অপহরণকারীর পরিচয় জানান নি।

ক্রাইম নিউজ ২৪ এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।
ব্রেকিং নিউজঃ
ব্রেকিং নিউজঃ