শহরের ‘লাল বোর্ডিং’ আবাসিক হোটেল থেকে মাদক ও দেহ ব্যবসার দায়ে গ্রেপ্তার ৯


Add
Add

নিজস্ব প্রতিবেদক: চাঁপাইনবাবগঞ্জ শহরের ঢাকা বাসস্ট্যান্ড সংলগ্ন ‘লাল বোর্ডিং’ নামের আবাসিক হোটেলে অভিযান চালিয়ে মাদক ও দেহ ব্যবসার অভিযোগে ৯ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার রাত ১০ থেকে ১২টা পর্যন্ত অভিযানে হোটেল থেকে মাদক ব্যবসার অভিযোগে ৬.৪ লিটার দেশি মদসহ ২জন এবং দেহ ব্যবসার অভিযোগে ৫ নারীসহ ৭ জনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার মাদক ব্যবসায়ীরা হচ্ছেন, শহরের হুজরাপুর রেলবাগানের আব্দুর রাজ্জাকের ছেলে রাজু আহমেদ (২৯) ও বরগুনা জেলার বদরখালি এলাকার মৃত.মীর আব্দুর রশিদের ছেলে মীর নাসির (৩৮)।

দেহ ব্যবসার দায়ে গ্রেপ্তাররা হলেন, শহরের শিবতলা-মালোপাড়ার আতাউর আলীর ছেলে আলামিন (১৯) ও জেলার শিবগঞ্জ উপজেলার ধুপরাশি এলাকার সোলাইমানের ছেলে আলামিন (২৯), ঝালকাঠি জেলার নলসিটি উপজেলার প্রতাব এলাকার আব্দুল বারেক হাওলাদারের মেয়ে ইতি হাওলাদার (২৪), নীলফমারী জেলার জলঢাকা দেশীবাড়ি এলাকার হইদুল ইসলামের মেয়ে রুমা খাতুন (২৫), মাদারীপুর জেলার চরগোবিন্দপুর এলাকার আনারুল হোসেনর মেয়ে সাথি খাতুন (২৩), ময়মনসিংহ জেলার ফুলপুর রুপসী এলাকার আব্দুল বারেকের মেয়ে শারমিন (২৭) ও নড়াইল জেলার বালিয়া মির্জাপুর এলাকার রাজা মিয়ার মেয়ে রুমা খাতুন (২২)।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাবের রেজা জানান, বুধবার এ ঘটনায় সদর থানায় দুটি পৃথক মামলা দায়ের করে গ্রেপ্তারকৃতদের বিকেলে আদালতে তোলা হয়েছে।

Add
ক্রাইম নিউজ ২৪ এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।
ব্রেকিং নিউজঃ
ব্রেকিং নিউজঃ